ঢাকা     শুক্রবার   ৩১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৭ ১৪৩১

মালদ্বীপ হাইকমিশনে বর্ণিল আয়োজনে বর্ষবরণ

মোহাম্মদ মাহামুদুল, মালদ্বীপ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২১, ১৬ এপ্রিল ২০২৪   আপডেট: ১৬:৩৩, ১৬ এপ্রিল ২০২৪
মালদ্বীপ হাইকমিশনে বর্ণিল আয়োজনে বর্ষবরণ

মালদ্বীপ হাইকমিশনের উদ্যোগে বর্ণিল আয়োজনে উদযাপিত হয়েছে বর্ষবরণ ১৪৩১। ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় উদযাপিত হলো বাঙালির প্রাণের এই উৎসব।

বর্ষবরণকে স্বাগত জানাতে রোববার (১৪ এপ্রিল) বিকেলে সাজসজ্জা, আলপনাসহ দেশীয় রঙ বে-রঙের বর্ণিল পোশাকে বৈশাখী উদযাপনে হাইকমিশন ভবনে পরিবার পরিজন নিয়ে ভিড় জমান প্রবাসী বাংলাদেশিরা।

বাঙালির ঐতিহ্যবাহী বর্ষবরণ অনুষ্ঠানে প্রবাসীদের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনার রিয়ার অ্যাডমিরাল এস এম আবুল কালাম আজাদ ও দূতাবাস প্রধান মো. সোহেল পারভেজ।

বর্ষবরণ অনুষ্ঠানে পরিবারের স্বজনদের সঙ্গে আসা নারী অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন হাইকমিশনারের সহধর্মিণী নাওমি নাহরিন। অনুষ্ঠানে সবার জন্য বাংলাদেশের ঐতিহ্যবাহী খাবার পরিবেশন করা হয়।

এ সময় চক্ষু বিশেষজ্ঞ প্রবাসী ডা. মুক্তার আলী লস্কর, প্রবাসী ব্যবসায়ী ফোর এল ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক হাদিউল ইসলাম, প্রবাসী ড. সুজন পল, ভিলা ওয়েস্টার্ন ইউনিয়নের মার্কেটিং ম্যানেজার মো. তানবির, অভিবাসী সহায়তা কেন্দ্রের স্বেচ্ছাসেবক মো. কামাল হোসেনসহ বিভিন্ন পেশাজীবী মানুষ। সবশেষে অতিথিদের নিয়ে নববর্ষের কেককাটা হয়।

ঢাকা/হাসান/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়