Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

এ সপ্তাহের রাশিফল (২৬ ‍জুন-২ জুলাই)

প্রকাশিত: ০৮:৩০, ২৬ জুন ২০২১   আপডেট: ০৮:৩০, ২৬ জুন ২০২১
এ সপ্তাহের রাশিফল (২৬ ‍জুন-২ জুলাই)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মানসিক প্রশান্তি পাবেন। গুরুস্থানীয় ও বন্ধুমহল থেকে আন্তরিক সহযোগিতা পাবেন। ভাইবোন ও আত্মীয় স্বজনের কাছ থেকে সুসম্পর্ক ও সখ্যতা পাবেন। চলাফেরায় সতর্কতা প্রয়োজন। অর্থনৈতিকভাবে সফলতা পাবেন।

বৃষ রাশি  (২১ এপ্রিল-২১ মে): শারীরিক বিষয় নিয়ে দুর্ভাবনা পরিহার করুন। কর্মজনিত যশ বৃদ্ধি হবে। এ সপ্তাহে মানসিক শান্তি ও মন ভালো থাকবে। ব্যবসায়ীদের জন্য অনুকূল সময়। তবে বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকা প্রয়োজন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): শারীরিক ব্যাপারে চিকিৎসকের পরামর্শ নেওয়ার প্রয়োজন হতে পারে। কর্মক্ষেত্রে সৌভাগ্য বৃদ্ধির যোগ আছে। আটকে থাকা কাজের অগ্রগতি ও আর্থিক সুযোগ তৈরি হতে পারে। সপ্তাহের শেষে চাকরি সংক্রান্ত যোগাযোগ শুভ।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): দুশ্চিন্তায় সময় ব্যয় না করে কর্মের মধ্যে নিজেকে নিয়োজিত করুন। পরিবারের কারো অসুস্থতা আপনাকে বিচলিত করতে পারে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সতর্কতা প্রয়োজন। কর্মক্ষেত্রে কর্তৃপক্ষের সহযোগিতা ও মূল্যায়ন বাড়বে। প্রেম ও ভালোবাসায় মন উদগ্রীব থাকবে। দাম্পত্য জীবনে আনন্দ উপভোগ করবেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): ব্যবসায় বিনিয়োগ এর জন্য অনুকূল সময়। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভের সম্ভাবনা আছে। ফ্ল্যাট, জমি-বাড়ি কেনার জন্য আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে কর্তৃপক্ষের সহযোগিতা ও ব্যবস্থাপনায় আপনার সৌভাগ্যের দরজা খোলার সম্ভাবনা আছে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): বন্ধুপ্রীতি ও সখ্যতা বৃদ্ধি পাবে। ব্যবসায়ে সফলতা পাবেন। মানসিক প্রশান্তি পাবেন। উচ্চশিক্ষা ও রিসার্চের কাজে ব্যস্থতা বাড়বে। প্রেম-ভালবাসায় মন উদগ্রীব হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভের সম্ভাবনা আছে। পারিবারিক সম্পর্কে আনন্দ উপভোগ করবেন। আত্মীয়-স্বজনের সঙ্গে আন্তরিক সম্পর্ক তৈরি হবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আয়ের সুযোগ তৈরি হবে। অবিবাহিতদের কারো কারো বিয়ের কথাবার্তা চলবে। লেনদেনের ব্যপারে সতর্ক থাকুন। যারা নিজের হাতে যানবাহন পরিচালনা করেন তাদের সাবধান থাকতে হবে। প্রেম ও প্রণয়ের  ব্যাপারে নতুন মানুষের সাক্ষাৎ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): কাছের আত্মীয় অথবা ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলুন। মাথা ঠাণ্ডা রেখে ধীরস্থিরভাবে চিন্তা করে প্রতিটি কাজ করার চেষ্টা করুন। অবিবাহিতদের বিয়ের ব্যাপারে অগ্রগতি হতে পারে। অতিরিক্ত চঞ্চলতা ও অস্থিরতার জন্য বড় ধরনের সুযোগ হাতছাড়া হতে পারে ।

ধনুরাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): কাজের চাপ বৃদ্ধি পাবে। পাশাপাশি কাজের সাফল্য পাবেন। দাম্পত্য সম্পর্ক অনেক শুভ থাকবে। কোনো কারণে হঠাৎ রেগে গেলে নিজেকে নিয়ন্ত্রণ করাই বুদ্ধিমানের কাজ হবে। অন্যান্য দিক থেকেও বেশ কিছু প্রাপ্তি ঘটবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মনের কোনো নির্দিষ্ট বাসনা পূর্ণ হবে। আশানুরূপ অর্থ হাতে না আসায় মন খারাপ হতে পারে। গৃহসংক্রান্ত বিষয়ে বেশ কিছু অর্থ ব্যয় হতে পারে। মানসিক অশান্তির অবস্থান পরিবর্তন হয়ে মানসিক সুখ বাড়বে। ব্যবসায়ীদের জন্য অনুকূল সময়। কর্মে উন্নতির যোগ আছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জন্য এ সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। আপনার কর্মভাগ্য বেশ ভালো। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ কারো মতামত নিতে পারলে ভালো হবে। পারিবারিক কোনো সমস্যা সমাধানে আলোচনার মাধ্যমে নিষ্পত্তি করার চেষ্টা করুন। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): কাজের ক্ষেত্রে সিনিয়র কারো পরামর্শে উপকৃত হবেন। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হওয়া প্রয়োজন। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। অতিরিক্ত রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন, না হলে পারিবারিক জীবনে অশান্তি হতে পারে। সবধরনের তর্কবিতর্ক এড়িয়ে চলুন। আর্থিক যোগাযোগ শুভ। প্রেম ও ভালোবাসার ক্ষেত্রে নতুন যোগযোগ তৈরি হতে পারে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়