ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কুতুবদিয়ায় গোলাগুলিতে দুই জলদস্যু নিহত

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩১, ৩০ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুতুবদিয়ায় গোলাগুলিতে দুই জলদস্যু নিহত

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের কুতুবদিয়ায় জলদস্যুদের দুই গ্রুপের গোলাগুলিতে দুই জলদস্যু নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে অস্ত্র, গুলি ও ইয়াবা।

মঙ্গলবার ভোরে কুতুবদিয়া উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের সিকদার পাড়া সংলগ্ন লুইজ্জ্যার বিলে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুতুবদিয়ার বাসিন্দা মোহাম্মদ এরফান ওরফে এরফান মাঝি (৩২) ও তার সহযোগী নুর হোসেন (২৮) ।

কুতুবদিয়া থানার ওসি মো. দিদারুল ফেরদৌস জানান, মোহাম্মদ এরফান ও নুর হোসেন চিহ্নিত জলদস্যু। এরফানের বিরুদ্ধে জলদস্যুতা, অস্ত্র ও মাদকসহ কয়েকটি অভিযোগে থানায় ৭টি মামলা রয়েছে। এছাড়া তার সহযোগী নুর হোসেনের বিরুদ্ধে একটি মাদক মামলা রয়েছে।

দিদারুল ফেরদৌস ফেরদৌস জানান, মঙ্গলবার ভোরে বঙ্গোপসাগরের কুতুবদিয়া উপকূলে আধিপত্য বিস্তারের জের ধরে দুই জলদস্যু  দলের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে। এ সময় ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে জলদস্যুরা পালিয়ে যেতে থাকে। ঘটনাস্থলে ২জনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। ঘটনাস্থলে তল্লাশি করে পাওয়া যায় একটি দেশীয় তৈরি বন্দুক, ৪ টি রাইফেলের গুলির খোসা ও ৪০০ পিস ইয়াবা।

ওসি জানান, গুলিবিদ্ধ ২ জনকে উদ্ধার করে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।




রাইজিংবিডি/ কক্সবাজার/৩০ এপ্রিল ২০১৯/সুজাউদ্দিন রুবেল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়