ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মাদকসেবীকে এক বছরের কারাদণ্ড

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৬, ১৫ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদকসেবীকে এক বছরের কারাদণ্ড

পটুয়াখালীর কলাপাড়ায় অভিযান চালিয়ে শামিম বিশ্বাস (৪৭) নামের এক মাদকসেবীকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার রাত ১০টার দিকে পৌর শহরের বালিকা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন শামিমের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে বরিশাল মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত শামিমের বাসায় অভিযান চালানো হয়। এসময় তার বাসা থেকে দশ গ্রাম গাজা এবং ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান, কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অনুপ দাস, বরিশাল বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা শাখার সহকারী পরিচালক এনায়েত হোসেন, গোয়েন্দা শাখার বরিশাল জেলা পরিদর্শক ফরহাদ হোসেন, পটুয়াখালী জেলা শাখা পরিদর্শক মেহেদী হাসান প্রমুখ। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট অনুপ দাশ শামিমকে এক বছরের কারাদণ্ড প্রদান করেন।

কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাস রাইজিংবিডিকে জানান, মাদক সেবন ও সংরক্ষণের দায়ে অভিযুক্তকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।


কলাপাড়া/ইমরান/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়