ঢাকা, সোমবার, ৬ মাঘ ১৪২৬, ২০ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

বাসাভাড়া দিতে না পারায় গণধর্ষণ!

সাভার প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৫ ৬:২৭:০৯ পিএম     ||     আপডেট: ২০২০-০১-১৫ ৯:৪৬:৪৪ পিএম

সাভারের আশুলিয়ায় বাসাভাড়া পরিশোধ করতে না পারায় স্বামীকে আটকে রেখে এক পোশাক শ্রমিককে (২৪) গণধর্ষণ করার অভিযোগ উঠেছে।

 মঙ্গলবার দিবাগত গভীর রাতে গণধর্ষণের শিকার হন ওই তরুণী। এ ঘটনায় বুধবার দুপুরে প্রধান অভিযুক্ত বাড়িমালিক মো. কালামকে আটক করেছে পুলিশ। বাকিরা পলাতক আছে।

ভুক্তভোগী নারী শ্রমিক জানান, তিনি মো. কালামের বাড়ির একটি কক্ষে ভাড়া থেকে ডিইপিজেডের এক পোশাক কারাখানায় কাজ করেন। গতকাল রাতে তিনি স্বামীকে নিয়ে নিজকক্ষে ছিলেন। রাত ১২টার দিকে বাড়ির মালিক কালাম ও তার পাঁচ সঙ্গী ডিসেম্বর মাসের বাসাভাড়ার ২ হাজার টাকা নিতে আসেন। কারখানায় বেতন পরিশোধ করা হয়নি বলে বাড়ির মালিককে জানান তিনি। কিন্তু কালামের দুই সহযোগী তার স্বামীকে পাশের কক্ষে আটকে রাখে। পরে জোরপূর্বক তার সোনার হার, চুরি, কানের দুল ও নাকের ফুল খুলে নেয় তারা। এরপর তিনজন তার হাত-পা চেপে ধরে ও বাড়ির মালিক তাকে যৌন নির্যাতন করে। বাকি তিনজন ভোর ৪টা পর্যন্ত যৌন নির্যাতন করে চলে যায়। বুধবার সকালে তিনি আশুলিয়া থানায় অভিযোগ জানান।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক সেলিম রেজা বুধবার অভিযুক্ত বাড়িমালিক মো. কালামকে আটক করেন। তবে বাকিদের আটক করতে পারেননি তিনি।

সেলিম রেজা জানান, ভুক্তভোগী ওই নারী শ্রমিকের অভিযোগ পাওয়ার পরপরই অভিযুক্ত কালামকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা করা হচ্ছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

সাভার/সাব্বির/রফিক

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : ঢাকা, ঢাকা বিভাগ