ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় ৪০ মামলা

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৯, ৯ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় ৪০ মামলা

সাতক্ষীরায় করোনো পরিস্থিতি মোকাবিলায় সামাজিক দূরত্ব না মেনে অহেতুক ঘোরাঘুরি করায় গত ২৪ ঘণ্টায় ৪০টি মামলা করা হয়েছে। এ সময়ে ৩৬ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

জেলার সাতটি উপজেলায় সেনাবাহিনীর ৭টি টিমসহ জেলা সদরে পুলিশ, আনসারের সমন্বয়ে ৪টি টিম নিয়ে জেলা প্রশাসন, উপজেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটরা সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য শহরের বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছেন।

সাতক্ষীরা জেলা প্রশাসন সূত্র জানায়, সাতক্ষীরা সদর উপজেলায় ১৯টি মামলায় ১২ হাজার ৭০০ টাকা জরিমানা, আশাশুনি উপজেলায় ৩টি মামলা ১ হাজার ৫০০ টাকা, কলারোয়া উপজেলায় ১টি মামলা, ২০০ টাকা জরিমানা, তালা উপজেলায় ১টি মামলা ৫০০ টাকা জরিমানা, শ্যামনগর উপজেলায় ১১টি মামলা ৭ হাজার ১০০ টাকা, কালিগঞ্জ উপজেলায় ৫টি মামলা  করে ১ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়।

জনসমাগম কমিয়ে সাধারণ মানুষকে ঘরে ফেরাতে ২০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে জেলাব্যাপী অভিযান চালাচ্ছে সেনাবাহিনী, পুলিশ ও ব্যাটালিয়ন আনসার।

সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন, ‘করোনোভাইরাস মোকাবিলায় ঘরে থাকার বিকল্প নেই। এ জন্য সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।’ তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য আহ্বান জানিয়েছেন।

 

শাহীন/ইভা   

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ