ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সিরাজগঞ্জে নৌকাডুবি, আরও ৪ লাশ উদ্ধার

সিরাজগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৬, ২৮ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সিরাজগঞ্জে নৌকাডুবি, আরও ৪ লাশ উদ্ধার

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় আরো ৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে তিন দিনে মোট ৯ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মে) সকাল সাড়ে ১১ টার দিকে খাস কাউলিয়ার চর, পয়লার চর ও স্থলচর থেকে ভাসমান অবস্থায় এই ৪ জনের লাশ উদ্ধার করে পুলিশ। এদের মধ্যে আফজাল (৩৮) নামে ১জনের পরিচয় পাওয়া গেছে। তার বাড়ি নাগরপুর উপজেলার কৈজুরী গ্রামে। বাকি ৩ জনের পরিচয় মেলেনি।

এর আগে উদ্ধারকৃতরা হলেন, বেলকুচি উপজেলার গয়নাকান্দি গ্রামের পাশান ফকির (৬৫), কলাগাছি গ্রামের শামীম হোসেনের ছেলে নাঈম হোসেন (৪), টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার সুবর্ণতলী গ্রামের শেখ কামাল মোল্লা (৪৫), জোতপাড়া গ্রামের আজিজল (৩০) ও আমজাদ হোসেন (৪৫)।

নৌকাডুবির ঘটনায় এখনো আরো ৮ জন নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছেন চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান মওদুদ আহম্মেদ।

প্রসঙ্গত, মঙ্গলবার (২৬ মে) দুপুরে এনায়েতপুর থেকে ৭৩ জন যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত নৌকাটি চৌহালী যাওয়ার পথে স্থলচর এলাকায় পৌঁছলে ঝড়ো হাওয়ার কবলে পড়ে ডুবে যায়।

সিরাজগঞ্জ জেলা প্রশাসক ডা. ফারুক আহাম্মদ জানান, ঈদের পরে এমন ঘটনায় পুরো জেলাবাসী শোকাহত। জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবার গুলোকে ২৫ হাজার করে নগদ টাকা প্রদান করা হয়েছে।

 

অদিত্য রাসেল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়