ঢাকা, সোমবার, ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

পাবনায় বজ্রপাতে চার উপজেলায় ৪ জনের মৃত্যু

পাবনা প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-০৫ ১২:৩১:৪৪ এএম     ||     আপডেট: ২০২০-০৬-০৫ ১২:৩১:৪৪ এএম

পাবনার বিভিন্ন উপজেলায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে ৭ বছরের এক শিশু। বৃহস্পতিবার (৪ জুন) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত এসব বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের কর্নিপাড়া গ্রামের কৃষি শ্রমিক শফিকুল ইসলাম (২৫), সুজানগর উপজেলার দুলাই ইউনিয়নের শান্তিপুর গ্রামের কৃষক জলিল সরদার (৫০), পাবনা সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের তেলিগ্রামের কলেজ ছাত্র নুরুজ্জামান মোল্লা (১৯) ও আটঘরিয়া উপজেলার চকপাড়া গ্রামের আবুল হাসেম (৩৭)।

চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন জানান, কৃষি শ্রমিক শরিফুল ইসলাম বিকেল ৪ টার দিকে মাঠে ধান কাটছিলেন। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সুজানগর উপজেলার দুলাই ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাজাহান জানান, বিকেল ৫ টার দিকে মাঠে কাজ করছিলেন কৃষক জলিল সরদার। সেখানেই বজ্রপাতে মারা যান তিনি।

পাবনা সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের চেয়ারম্যান আতিয়ার হোসেন জানান, বিকেলে বাড়ির পাশে গরুর জন্য ঘাস কাটছিলেন কলেজছাত্র নুরুজ্জামান মোল্লা। এ সময় বজ্রপাতে মৃত্যু হয় তার।

আটঘরিয়া উপজেলার চাঁদভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, বিকেলে চকপাড়া গ্রামে বাড়ির পাশের মাঠে ঘুড়ি উড়াতে যান আবুল হাসেম (৩৭) ও তার শিশু পুত্র হৃদয় (৭)। সেখানেই তারা বজ্রপাতের শিকার হন। ঘটনাস্থলেই আবুল হাসেম মারা যান। আহত অবস্থায় তার ছেলে হৃদয়কে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

 

শাহীন/টিপু

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : পাবনা, রাজশাহী বিভাগ