ঢাকা     শুক্রবার   ০৭ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৩ ১৪২৭ ||  ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

ডোমারে নদীতে পড়ে দুই শিশু নিখোঁজ

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৯, ৩ জুলাই ২০২০  

নীলফামারীর ডোমারে উপজেলার ব্যাটারি চালিত ইজিবাইক থেকে ছিটকে নদীতে পড়ে দুই শিশু নিখোঁজ হয়েছে।

শুক্রবার (৩ জুলাই) বেলা ১টার দিকে উপজেলার গোমনাতী-আমবাড়ি সড়কের ভাঙ্গা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

ডোমার ফায়ার সর্ভিসের ইনচার্জ ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ইজিবাইক থেকে তিন ভাইবোন দেওয়াই নদীতে পড়ে যায়। এক শিশুকে উদ্ধার করা সম্ভব হলেও অপর দুই শিশু নিখোঁজ রয়েছে।

স্থানীয়রা জানান, উপজেলার জোড়াবাড়ি গ্রামের মজিবর রহমানের স্ত্রী রওশনারা বেগম (৫৫) তার ছোট মেয়ের দুই সন্তান লিপু (১০) ও নূরে জান্নাত মনিসহ (৫) বড় মেয়ের বাড়ি গোমনাতীতে বেড়াতে যায়। ঘটনার সময় তারা বড় মেয়ের ৬ বছরের ছেলে মনোয়ার হোসেনসহ ব্যাটারি চালিত ইজিবাইকে করে জোড়াবাড়ি গ্রামে ফিরছিল।

পথে ওই ব্রিজের ভাঙা অংশে ইজিবাইকটির চাকা পড়ে যায়। এতে ইজিবাইকটি একদিকে হেলে যায়। সেসময় ইজিবাইকে থাকা তিন শিশুই নদীতে পড়ে যায়। এ অবস্থায় ইজিবাইকে থাকা শিশু তিনটির নানী রওশনারা বেগমও নদীতে ঝাঁপিয়ে পড়েন।

তিনি তার বড় মেয়ের ছেলে মনোয়ার হোসেনকে উদ্ধার করতে পারলেও ছোট মেয়ের দুই সন্তানকে খুঁজে পাননি।

ঘটনা জানাজানি হলে ওই এলাকার কয়েকশ’ মানুষ জাল নিয়ে ছুটে আসেন। তারা শিশু দুটিকে উদ্ধার করতে নদীতে ঝাঁপিয়ে পড়েন। খবর পেয়ে ডোমার ফায়ার সার্ভিসের কর্মীরা এসে উদ্ধার কাজ শুরু করে। বিকাল সাড়ে চারটার দিকে রংপুর থেকে ডুবুরি দল এসে উদ্ধার কাজে অংশ নেয়। নিখোঁজ শিশু দুটি জোড়াবাড়ি গ্রামের রব্বানীর ছেলে ও মেয়ে।

ডোমার ফায়ার সর্ভিসের ইনচার্জ ফরহাদ হোসেন জানান, নদীতে খুবই স্রোত। রংপুর থেকে তাদের ডুবুরি দল এসে উদ্ধার কাজ শুরু করেছে।

তবে সন্ধ‌্যা পর্যন্ত নিখোঁজ দুই শিশুকে উদ্ধার করা সম্ভব হয়নি।


সিথুন/সনি

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়