ঢাকা     শুক্রবার   ১৪ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ৩০ ১৪২৭ ||  ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

হেফাজতে বিরোধ নেই: আল্লামা শফী-বাবুনগরীর যৌথ বিবৃতি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ৯ জুলাই ২০২০  
হেফাজতে বিরোধ নেই: আল্লামা শফী-বাবুনগরীর যৌথ বিবৃতি

হেফাজতে ইসলাম বাংলাদেশ এবং আল্লামা শফী ও জুনায়েদ বাবু নগরীর মধ্যে কোনো বিরোধ নেই বলে যৌথ বিবৃতি দিয়েছেন আল্লামা শফী ও জুনায়েদ বাবু নগরী।

বৃহস্পতিবার (৯ জুলাই) সন্ধ্যায় দুজনের যৌথ উপস্থিতিতে এক যৌথ ভিডিও বার্তার মাধ্যমে এই বিবৃতি প্রদান করা হয়। দুজনের পক্ষে পাশে বসেই এই বিবৃতি পাঠ করেন হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানি।

বিবৃতিতে হেফাজতের মহাসচিব পদে বাবুনগরী আগের মতোই দায়িত্বে রয়েছেন এবং কোনো পরিবর্তন হয়নি বলে উল্লেখ করা হয়।

এছাড়া আল্লামা শফী ও জুনায়েদ বাবুনগরীর মধ্যে কতিপয় মহল অপপ্রচার, মিথ্যা লেখালেখি করে দূরত্ব সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছেন বলে জানান আল্লামা শফী ও বাবু নগরী।

বিবৃতে আল্লামা শফী বলেন, ‘জীবনের শেষ প্রান্তে এসে সবার দোয়ায় আমি এখনো বেঁচে আছি। হাটহাজারী মাদ্রাসাকে নিয়ে তিলকে তাল করে অপপ্রচার চালানো হচ্ছে। আমাদের মধ্যে কোনো ভুল বোঝাবুঝি নেই। আমরা আগের মতোই আছি। হাটহাজারী মাদ্রাসা আগের মতোই আছে। হেফাজতে ইসলামের মহাসচিব পদে কোনো পরিবর্তন হয়নি। হেফাজতে ইসলাম আগের মতোই আছে এবং থাকবে। দেশের জন্য কাজ করে যাবে।’

বিবৃতিতে জুনায়েদ বাবুনগরী বলেন, ‘কিছু কিছু পত্রিকা ও ফেসবুকে মিথ্যা লেখালেখি করে অপপ্রচার চালানো হচ্ছে। আমাদের মধ্যে কোনো দূরত্ব নেই। দূরত্ব সৃষ্টির অপচেষ্টা করেও কেউ সফল হবে না। যারা মিথ্যা অপপ্রচার চালাচ্ছে তাদের উদ্দেশ্যে জুনায়েদ বাবুনগরী বলেন ‘থামুন’। ভুল বিভ্রান্তিমূলক অপপ্রচার বন্ধ করুন।’


রেজাউল করিম/সনি

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়