ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফেনীতে সড়ক দুর্ঘটনায় ভাই বোন নিহত

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৯, ১৭ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ফেনীতে সড়ক দুর্ঘটনায় ভাই বোন নিহত

ফেনীর ফুলগাজীতে দুটি সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে।

নিহতরা হচ্ছেন ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের দক্ষিণ কাশিমপুর গ্রামের বাচ্চু মিয়া (৭৫) ও খুকি আক্তার (৫৫)। এরা সম্পর্কে ভাই বোন।

শুক্রবার (১৭ জুলাই) সন্ধ্যায় ফেনী-পরশুরাম আঞ্চলিক মহাসড়কের ফুলগাজীর গাইনবাড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় রুবেল (২৫) নামে আরো একজন আহত হয়েছেন । রুবেল সম্পর্কে নিহতদের নাতি হন। 

নিহতের স্বজনরা জানান, শুক্রবার ফুলগাজীতে রুবেলের শ্বশুর বাড়িতে তারা তিনজন দাওয়াত খেতে যান। সেখান থেকে সিএনজিচালিত অটোরিকশা যোগে তার দক্ষিণ কাশিমপুরে ফিরছিলেন তারা । ফেরার পথে ফুলগাজীর গাইনবাড়ি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী বাচ্চু মিয়া ও খুকি আক্তার গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার নুরুল আলম সিদ্দিকী জানান, হাসপাতালে আনার আগেই তারা মারা যায়। নিহতদের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পুলিশ জানায়, দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশা দুটি উদ্ধার করে থানায় জব্দ করা হয়েছে। তবে দুই অটোরিকশাচালকই পালিয়ে গেছে।

 

সৌরভ/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়