ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আ.লীগ নেতাকে হত্যাচেষ্টা মামলা: প্রেমিকসহ স্ত্রী গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩০, ২৯ আগস্ট ২০২০   আপডেট: ০৯:১৮, ২৯ আগস্ট ২০২০
আ.লীগ নেতাকে হত্যাচেষ্টা মামলা: প্রেমিকসহ স্ত্রী গ্রেপ্তার

মিলি আক্তার

মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদ হাওলাদারকে হত্যাচেষ্টা মামলায় তার স্ত্রী মিলি আক্তারকে (৪২) গ্রেপ্তার করেছে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

শুক্রবার (২৮ আগস্ট) রাতে রাজধানী ঢাকার মিরপুরের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। একই সময়ে পৃথক অভিযানে মিলির পরিচিত যুবক সাইদুর রহমান জাহিদকেও গ্রেপ্তার করা হয়। পরে তাদের মাদারীপুর পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়। 

পুলিশ ও মামলার অভিযোগ থেকে জানা যায়, চলতি মাসের ২০ তারিখ ভোররাতে ঘুমন্ত অবস্থায় ইলিয়াস আহম্মেদকে মসলা বাটার শিল (নোড়া) দিয়ে মাথায় আঘাত করেন স্ত্রী মিলি আক্তার। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এরপর তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেন। 

২৩ আগস্ট ইলিয়াস নিজে বাদী হয়ে সদর মডেল থানায় হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেন। মামলায় স্ত্রী মিলির নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও পাঁচজনকে আসামি করা হয়। 

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান মিয়া বলেন, ‘‘মিলি এবং তার প্রেমিক জাহিদকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ চলছে। আজ (শনিবার) তাদের আদালতে হাজির করা হবে।’’  

তিনি বলেন, ‘‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিলি জানিয়েছেন, দাম্পত্য জীবনে কলহ, তর্কবিতর্কের কারণে তিনি শিল দিয়ে স্বামীর মাথায় আঘাত করেন। পরে তিনি ঢাকায় এসে আত্মগোপনে ছিলেন।’’

ফেসবুকের মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাইদুর রহমান জাহিদের সঙ্গে মিলির পরিচয় হয়। জাহিদ চট্টগ্রামের সন্দ্বীপের বাসিন্দা বলে জানান পুলিশের এই কর্মকর্তা। 

ঢাকা/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়