RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

র‌্যাব পরিচয়ে মাইক্রোবাস যাত্রীর মোবাইল-টাকা লুট, গ্রেপ্তার ২

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৫, ২১ সেপ্টেম্বর ২০২০  
র‌্যাব পরিচয়ে মাইক্রোবাস যাত্রীর মোবাইল-টাকা লুট, গ্রেপ্তার ২

ভুয়া র‌্যাব পরিচয় দিয়ে এক মাইক্রোবাস যাত্রীর মোবাইল ফোন ও নগদ টাকা লুটের ঘটনায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে নতুন ব্রিজ এলাকা থেকে মাইক্রোবাসসহ তার চালক-হেলপারকে গ্রেপ্তার করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তফিকুল ইসলাম তৌফিক।

গ্রেপ্তাররা হলেন—  বি-বাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার রাধানগর গ্রামের বিল্লাল হোসেন (৩৪) ও হেলপার পাবনার আমিনপুর উপজেলার গবিন্দপুরের আব্দুল আজিজ (৩৫)।

ওসি তফিকুল ইসলাম তৌফিক জানান, সার্জেন্ট মাহাবুব হাসানসহ একদল পুলিশ নতুন ব্রিজ এলাকায় ডেউটিরত ছিলেন। এসময় নতুন ব্রিজে একটি মাইক্রোবাস দাঁড় করাতেই মাদারীপুরের গোলাবাড়ী উপজেলার মাদারীপুরের রিফারনুর রাহিম (১৭) নামে এক শিক্ষার্থী চিৎকার শুরু করেন।

তাৎক্ষণিক ডেউটিরত পুলিশ এগিয়ে যান। এ সময় ওই শিক্ষার্থী জানান, মৌলভীবাজারে আসার জন্য ঢাকা থেকে মাইক্রোবাসটিতে ভাড়া নির্ধারণ করে উঠেন। পথিমধ্যে চালক ও হেলপারের সহযোগিতায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি নিজেকে ‌র‌্যাব পরিচয় দিয়ে তার কাছে থাকা একটি এনড্রয়েট ফোন ও নগদ ৬ হাজার টাকা লুটে নেন। এরপর নতুন ব্রিজ এলাকা আসার আগে তিনি গাড়ি থেকে নেমে যান।
এসব অভিযোগ পাওয়ার পর চালক ও হেলপারকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, এ ব্যাপারে রিফারনুর রাহিম (১৭) নামে ওই শিক্ষার্থী বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি খতিয়ে দেখো হচ্ছে।

মামুন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়