ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আশুলিয়ায় প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০০, ২৩ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২১:২৪, ২৩ সেপ্টেম্বর ২০২০
আশুলিয়ায় প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

লাইজু আহমেদ চৌধুরী ও খোকা মুহাম্মদ

নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সাধারণ সভার মাধ্যমে আশুলিয়া প্রেসক্লাবের পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। 

প্রেসক্লাবের দুই-তৃতীয়াংশ (৩৪) সদস্যদের সম্মতিতে ওই আহ্বায়ক কমিটি গঠন করা হয়। সদ্য বিলুপ্ত কার্যনির্বাহী কমিটির ১৩ সদস্যের মধ্যে ৮ সদস্যই আহ্বায়ক কমিটিতে রয়েছেন। 

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) আশুলিয়া প্রেসক্লাবের আহ্বায়ক লাইজু আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।
এর আগে রোববার (২০ সেপ্টেম্বর) প্রেসক্লাবে অনুষ্ঠিত এক জরুরি সাধারণ সভার মাধ্যমে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হয়।

 সভায় সভাপতিত্ব করেন আশুলিয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি কামাল উদ্দিন চৌধুরী। এ সময় প্রেসক্লাবের দুই-তৃতীয়াংশ সদস্য উপস্থিত ছিলেন। 

পরে প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক লাইজু আহমেদ চৌধুরীকে আহ্বায়ক ও খোকা মুহাম্মদ চৌধুরীকে যুগ্ম আহ্বায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত হয়।

প্রসঙ্গত, নানা অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে বেশ কিছু দিন ধরেই আশুলিয়া প্রেসক্লাবের সদস্য মূলধারার সাংবাদিকরা আন্দোলন চালিয়ে আসছিলেন।

সাব্বির/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়