ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কিস্তি চাওয়ায় গ্রামীণ ব্যাংক কর্মকর্তাকে হত‌্যার অভিযোগ

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৮, ১ অক্টোবর ২০২০   আপডেট: ১২:৩৪, ২ অক্টোবর ২০২০
কিস্তি চাওয়ায় গ্রামীণ ব্যাংক কর্মকর্তাকে হত‌্যার অভিযোগ

কুষ্টিয়ার দৌলতপুরে কিস্তির টাকা চাওয়ায় টাকা না দিয়ে নুরুজ্জামান (৩৮) নামে গ্রামীণ ব্যাংকের এক সুপারভাইজারের গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ফিলিপনগর দফাদার পাড়া গ্রামের মমিন দফাদারের বাড়ির টয়লেটের দরজা ভেঙ্গে নুরুজ্জামানের মরদেহ উদ্ধার করে দৌলতপুর থানা পুলিশ।

নিহত নুরুজ্জামান গ্রামীণ ব্যাংক হোসেনাবাদ শাখায় সুপারভাইজার হিসেবে কর্মররত ছিলেন। তিনি খলিশাকুন্ডি ইউনিয়নের কামালপুর গ্রামে আব্দুল মোতালেবের ছেলে।

গ্রামীণ ব্যাংক হোসেনাবাদ শাখার ব্যবস্থাপক মো. সালাউদ্দিন জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে নুরুজ্জামান কিস্তি আদায়ের জন্য দফাদারপাড়া ১২নং কেন্দ্রে যান। সেখানে মমিন দফাদারের স্ত্রী হীরা খাতুনের অনেকগুলো কিস্তি বাকি থাকায় তার সঙ্গে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে মমিন দফাদার নুরুজ্জামানকে বাড়ির ভিতরে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করে টয়লেটের মধ্যে ফেলে রাখেন। পরে বাড়িতে তালা ঝুলিয়ে পরিবারের সব সদস্য পালিয়ে যান।

নুরুজ্জামানের চাচাতো ভাই শাওন জানান, সন্ধ্যা হলেও ভাইয়ের কোনো খোঁজ না পেয়ে হোসেনাবাদে ব্যাংকে গিয়ে জানা যায় সে কিস্তি আদায় করতে গিয়ে আর ফেরেনি। পরে থানায় খবর দিলে ব্যাপক অনুসন্ধান করে ঐ বাড়ির দরজা ভেঙে টয়লেট থেকে গলাকাটা অবস্থায় নুরুজ্জামানের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

দৌলতপুর থানার ওসি জহুরুল আলম জানান, অনেক খোঁজাখুজির পর মমিন দফাদারের বাড়ির তালা ভেঙে টয়লেটের ভিতর থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকেই মমিন দফাদারের বাড়ির সবাই পলাতক রয়েছে। হত্যাকারীদের ধরতে তৎপরতা চালানো হচ্ছে বলেও জানান তিনি।

কাঞ্চন কুমার/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়