RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৩ ১৪২৭ ||  ০২ জমাদিউস সানি ১৪৪২

গণমাধ‌্যমের স্টিকার লাগানো গাড়ি থেকে ৩১২ ক্যান বিয়ারসহ গ্রেপ্তার ২

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৬, ৭ নভেম্বর ২০২০   আপডেট: ১০:২১, ৭ নভেম্বর ২০২০
গণমাধ‌্যমের স্টিকার লাগানো গাড়ি থেকে ৩১২ ক্যান বিয়ারসহ গ্রেপ্তার ২

নরসিংদীতে স্বনামধন‌্য এক গণমাধ‌্যমের স্টিকার লাগানো একটি গাড়ি থেকে ৩১২ ক্যান বিয়ার জব্দসহ আন্তঃজেলা চোরাকারবারি চক্রের দুইজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

শনিবার (৭ নভেম্বর) সকালে জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও ডিবির ইন্সপেক্টর রুপন কুমার সরকার বিষয়টি জানিয়েছেন।

এর আগে শুক্রবার (৬ নভেম্বর) ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার বাগহাটা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন—গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার দক্ষিণ শম এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে মো. শাহআলম মোল্লা ওরফে আলম (৪৫) ও ভোলা জেলার দৌলতখানা উপজেলার পশ্চিম জয়নগর এলাকার মোঃ হানিফের ছেলে মো. জুয়েল (৩৪)।

ইন্সপেক্টর রুপন কুমার সরকার জানান, গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে ডিবি নরসিংদীর এসআই মাহমুদুল হাসান মারুফ ও এসআই মাহমুদুল হাসান মহাসড়কের বাগহাটা নূর আফতাব আদর্শ বিদ্যাপিঠের সামনে অভিযান পরিচালনা করেন। এসময় গণমাধ‌্যমের স্টিকার লাগানো একটি প্রাইভেটকার দাঁড়ানো অবস্থায় দেখতে পান। এরপর গাড়িতে থাকা লোকজনকে জিজ্ঞাসাবাদ করলে তারা নিজেদের সাংবাদিক পরিচয় দেন। তাদের ভাবভঙ্গি ও কথাবার্তায় সন্দেহ হলে ডিবি ওই গাড়িতে তল্লাসি করে ১৩ কেস (৩১২ ক্যান) বিয়ারের খোঁজে পায়। এরপর তারা আন্তঃজেলা চোরাকারবারি চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেন। জব্দ করা মাদকদ্রব্যের মূল্য ২ লাখ ৪৯ হাজার ছয়শত টাকা।

গ্রেপ্তার আসামি শাহ আলমের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। এ ঘটনায় নরসিংদী মডেল থানায় মামলা করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মাহমুদ/বুলাকী

সর্বশেষ

পাঠকপ্রিয়