ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ঘুরে ঘুরে বিনামূল্যে মাস্ক দিচ্ছেন বিল্টু

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩০, ২১ নভেম্বর ২০২০   আপডেট: ১৩:৩৬, ২১ নভেম্বর ২০২০
ঘুরে ঘুরে বিনামূল্যে মাস্ক দিচ্ছেন বিল্টু

করোনা সংক্রমণ রোধে মানিকগঞ্জে ঘুরে ঘুরে সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করছেন বানিয়াজুরী বাসস্ট্যান্ড বণিক সমিতির সভাপতি এস আর আনসারী বিল্টু।

ব্যক্তি উদ্যোগে শুক্রবার ও শনিবার (২১ নভেম্বর) ঢাকা আরিচা মহাসড়কের বাসচালক,হেলপাড়,পথচারী,রিকসাচালক ও দোকান ব্যবসায়ীদের প্রায় ১ হাজার মাস্ক বিতরণ করেন তিনি।

দেখা গেছে,ঢাকা-আরিচা মহাসড়ক ঘেঁষা গুরুত্বপূর্ণ মানিকগঞ্জের বানিয়াজুরী বাসস্ট‌্যান্ড এলাকায় যারা মাস্ক ব্যবহার না করে রাস্তা ঘাটে ঘুরে বেড়াচ্ছেন তাদের মুখে মাস্ক পড়িয়ে দিয়েছেন এস আর আনসারী বিল্টু ও নেতৃত্বে থাকা এক প্রতিনিধি দল। তারা দোকানে দোকানে গিয়ে ব্যবসায়ীদের হাতে মাস্ক তুলে দেওয়ার পাশাপাশি মহাসড়কের বাসের চালক,হেলপাড়,রিকসাচালক এবং পথচারীদের মাস্ক পড়িয়ে দিতে দেখা যায়। করোনাভাইরাস সংক্রমণ রোধে মাস্ক বিতরণকে ইতিবাচক উদ‌্যোগ বলে মনে করছেন এলাকার মানুষ।

এস আর আনসারী বিল্টু বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণ রোধে মাস্ক পড়ার কোনো বিকল্প নেই। কিন্ত মাস্ক ব্যবহারে এখনো আমরা অনেকটাই উদাসীন। আমরা যদি যে যার নিজ নিজ এলাকায় মাস্ক ব্যবহারে মানুষকে উৎসাহিত ও সচেতন করতে পারি তাহলে আমরা সবাই ভাল থাকবো। সেই উপলব্ধি থেকে আমি ব্যক্তিগতভাবে এলাকার গণ‌্যমান্য ব্যক্তিদের নিয়ে মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করেছি। ইনশাল্লাহ তা অব্যাহত থাকবে।’

এসময় উপস্থিত ছিলেন— বানিয়াজুরী বাসস্ট‌্যান্ড বণিক সমিতির সাবেক সভাপতি আহমেদ ইব্রাহিম যিশু,বণিক সমিতির উপদেষ্টা মণ্ডলির সদস্য আবুল বাশার বিল্লাল,মো. শফিকুল ইসলাম,রেইনবো থিয়েটারের প্রতিষ্ঠাতা গিনি আলম,তারেক মাসুদ-মিশুক মুনীর স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক রিপন আনসারী,সাদেক আলী খানসহ আরও অনেকে।

চন্দন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ