ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জয়পুরহাটে জেলা বিএনপি’র আহবায়কসহ ২৩ নেতাকর্মী আটক

জয়পুরহাট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১০, ১৪ জানুয়ারি ২০২১  
জয়পুরহাটে জেলা বিএনপি’র আহবায়কসহ ২৩ নেতাকর্মী আটক

নাশকতার পরিকল্পনার অভিযোগে জয়পুরহটে জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ শামছুল হক, যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহাবসহ বিএনপির ২৩ নেতাকর্মীকে  আটক করেছে পুলিশ।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে জয়পুরহাট শহরের প্রধান সড়কে অবস্থিত জেলা বিএনপি’র আহবায়কের ব্যক্তিগত  কার্যালয় থেকে তাদের আটক করা হয়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান বিষয়টি জানিয়েছেন।

জেলা বিএনপির আহবায়ক ও যুগ্ম আহবায়ক ছাড়াও অন্যান্য আটকরা হলেন— বিএনপি নেতা  আনিছুর রহমান তালুকদার, আমিনুর রহমান বকুল,  সোহেল তালুকদার, ত্জা উদ্দিন,  মওদুদ আলম, ছাত্রদল নেতা রেজা হাসান,  রনীসহ মোট ২৩ নেতাকর্মী।

ওসি এ কে এম আলমগীর জাহান জানান, জেলা বিএনপির আহবায়কের ব্যক্তিগত কার্যালয়ে জেলা ও উপজেলা থেকে আসা বিএনপির নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছেন, এমন গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে ২৩ জন নেতাকর্মীকে আটক করা হয়। এ সময় সেখান থেকে লাঠিসোটাসহ বেশ কিছু দেশীয় অস্ত্রও উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে জেলা বিএনপি.র যুগ্ম আহবায়ক গোলজার হোসেন ও মাসুদ রানা প্রধান জানান, আগামী পৌর নির্বাচনকে কেন্দ্র করে আলোচনা করতে জয়পুরহাট সদর, কালাই ও আক্কেলপুর উপজেলা থেকে নেতাকর্মীরা জেলা বিএনপির আহবায়কের সঙ্গে সাক্ষাত করতে আসলে পুলিশ তাদের আটক করে।  নাশকতার পরিকল্পনা বা কোনো অস্ত্র-শস্ত্রের ঘটনা সঠিক নয় বলেও দাবি করেন তিনি।

শামীম/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়