ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

গাজীপুরে ব্ল্যাকমেইল করে তরুণীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার 

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২২, ৭ ফেব্রুয়ারি ২০২১  
গাজীপুরে ব্ল্যাকমেইল করে তরুণীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার 

ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে গাজীপুরে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১ এর সদস্যরা।
 
গ্রেপ্তারকৃত মো. আরমান খন্দকার রাহুল (২৬) গাজীপুরের সদর থানার হাড়িনাল গ্রামের খন্দকার হাবিবুল আলমের ছেলে। 

রোববার (৭ ফেব্রুয়ারি) বিকেলে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোস্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন। এর আগে দুপুরে হাড়িনাল গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের কোস্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, ঢাকার মোহাম্মদপুর এলাকার তরুণীর সঙ্গে ফেসবুকে পরিচয় হয় গাজীপুরের রাহুলের। পরে তাদের মধ্যে বন্ধুত্ব গভীর হয়। রাহুল গোপনে ওই তরুণীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার মুহূর্ত ভিডিও করে রাখে। পরে সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার কথা বলে তাকে ধর্ষণ করে তাও ভিডিও করে রাখে। পরে ভিকটিমের মা বাদী হয়ে গত শনিবার (৬ ফেব্রুয়ারি) সদর থানায় মামলা করেন এবং র‌্যাব-১ গাজীপুর কার্যালয়ে লিখিত অভিযোগ দিয়ে তাদের সহায়তা চান। 

তিনি জানান, রাহুলকে গ্রেপ্তার ছাড়াও তার কাছ থেকে ল্যাপটপ, পেনড্রাইভ ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। সেই ল্যাপটপে রাহুলের সঙ্গে বিভিন্ন তরুণীর অশ্লীল ভিডিও পাওয়া গেছে। রাহুল এ সকল তরুণীকে ব্ল্যাকমেইল করে ধর্ষণ ও টাকা দাবি করতেন। 

  রফিক/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়