ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

চট্টগ্রাম কারাগার থেকে নিখোঁজ বন্দির সন্ধান মিলেনি, থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০১, ৭ মার্চ ২০২১   আপডেট: ১২:৫১, ৭ মার্চ ২০২১
চট্টগ্রাম কারাগার থেকে নিখোঁজ বন্দির সন্ধান মিলেনি, থানায় মামলা

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে নিখোঁজ থাকা হাজতি আসামি ফরহাদ হোসেন রুবেলের সন্ধান মিলেনি।

এই আসামি কারাগার থেকে পালিয়ে গেছে ধারণা করে থানায় মামলা করেছে কারাগার কর্তৃপক্ষ।

শনিবার (৬ মার্চ) রাতে সিএমপির কোতোয়ালি থানায় এই মামলা করেন কারাগারের জেলার রফিকুল ইসলাম। মামলা নম্বর ২৩/২১। এর আগে শনিবার দুপুরে কারাবন্দি হাজতি আসামি নিখোঁজ হয়েছে মর্মে একটি সাধারাণ ডায়রি (জিডি) করেছিলো কারা কর্তৃপক্ষ।

রোববার (৬ মার্চ) সকালে কারাবন্দি নিখোঁজের ঘটনায় থানায় মামলার সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দীন।

ওসি নেজাম উদ্দীন জানান, মামলার এজাহারের বরাত দিয়ে ওসি নেজাম উদ্দীন জানান, শনিবার (৬ মার্চ) ভোর ৬টা কারাগারের ওয়ার্ডের তালা খুলে দেওয়ার পর থেকে ফরহাদ হোসেন ওরফে রুবেল নামে এক হাজতিকে পাওয়া যাচ্ছে না। তিনি গত ৯ ফেব্রুয়ারি সদরঘাট থানার একটি হত্যা মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে আসেন। তার গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুরা থানায়। আগের দিন শুক্রবার রাতে সবার সঙ্গে রুবেলও কারাগারের কর্ণফুলী ভবনের ৫ম তলার ১৫ নম্বর ওয়ার্ডে থাকলেও ভোর সাড়ে ৬টার পর থেকে তার হদিস পাওয়া যাচ্ছে না। পরে দায়িত্বরত কারারক্ষী ও হাজতিদের কাছ থেকে জানতে পারেন, হাজতি রুবেল শনিবার ভোর ৫টা ১৫ মিনিটে ওয়ার্ড থেকে বের হয়ে যান। পরবর্তীতে পুরো কারাগারে তল্লাশি করেও তার হদিস মেলেনি।

তবে হাজতি নিখোঁজ হওয়ার ঘটনায় কারা কর্তৃপক্ষ গণমাধ্যমকে কোনো বক্তব্য দিচ্ছে না। সাংবাদিকদের কোনো ফোনও রিসিভ করছেন না কারা কর্মকর্তারা। এই ঘটনায় পুলিশ ও গোয়েন্দা সংস্থা ব্যাপক অনুসন্ধান শুরু করেছে।

##চট্টগ্রামে কারাগারে বন্দি নিখোঁজ

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়