ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

‘হেফাজতের কাঁধে ভর করে নৈরাজ‌্যের চেষ্টা করছে বিএনপি-জামায়াত’

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৫, ৩০ মার্চ ২০২১   আপডেট: ১৯:৪৯, ৩০ মার্চ ২০২১
‘হেফাজতের কাঁধে ভর করে নৈরাজ‌্যের চেষ্টা করছে বিএনপি-জামায়াত’

‘রাজনীতির মাঠে ব্যর্থ হয়ে হেফাজতের কাঁধে ভর করে বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করছে’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

মঙ্গলবার (৩০ মার্চ) দুপুরে পাবনা সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘২০১৩ সালে একই কায়দায় মাদ্রাসা ছাত্রদের বিভ্রান্ত করে বিএনপি ও জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করে দেশের উন্নয়নের বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র করেছিল। সরকার জনগণকে সঙ্গে নিয়ে তাদের কঠোরভাবে দমন করেছিল। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে দেশকে অস্তিতিশীল করার অপচেষ্টা সফল হতে দেওয়া হবে না।’

পরে তিনি প্রধান অতিথি হিসেবে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুবিবুর রহমানের জন্মশতবর্ষ স্মারক ম্যুরাল ‘জনক জ্যোতির্ময়’- উদ্বোধন করেন।

সেখানে তিনি প্রধান অতিথির বক্তব্যে বিএনপি-জামাত ও হেফাজতের উদ্দেশ্যে বলেন, ‘ইসলাম সন্ত্রাসের ধর্ম নয়, ইসলাম হলো শান্তির ধর্ম। অথচ আপনারা ধর্মকে ব্যবহার করে নিজেদের সুবিধা হাসিলে অপধর্মের কাজ করছেন। গরিব, অসহায় এতিম শিশুদের ব্যবহার করে নিজেদের ফায়দা লোটার অপচেষ্টা বন্ধ করুন। না হলে সরকার কঠোরভাবে আপনাদের দমন করবে।’

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম. রোস্তম আলীর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, পাবনা-১ আসনের সংসদ সদস‌্য অ্যাভোকেট শামসুল হক টুকু, পাবনা-৫ আসনের সংসদ সদস‌্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা-৪ আসনের সংসদ সদস‌্য আলহাজ নুরুজ্জামান বিশ্বাস, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যরিস্টার সেলিম আলতাব জর্জ, কুষ্টিয়া-১ আসনের এমপি আ কা ম সরোয়ার জাহান, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস‌্য নাদিরা ইয়াসমিন জলি, পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল প্রমুখ।

শাহীন রহমান/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়