Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৬ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ২ ১৪২৮ ||  ০২ শাওয়াল ১৪৪২

সিরাজগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত ৫

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫০, ১২ এপ্রিল ২০২১  
সিরাজগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত ৫

সিরাজগঞ্জ সদর উপজেলার পৌর এলাকার মিলনমোড়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ৫ জন আহত হয়েছেন। এদের মধ‌্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক‌্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। অন‌্য ৩ জন সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

রোববার (১১ এপ্রিল) রাত ১০টার দিকে পৌর এলাকার ভাঙ্গাবাড়ি মহল্লার মিলন মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

সোমবার (১২ এপ্রিল) সকালে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী এ তথ্য নিশ্চিত করেছেন।

আহতরা হলেন— শহরের ভাঙ্গাবাড়ি মহল্লার মিলন মোড় এলাকার মো. আওয়াল হোসেনের ছেলে সজীব (২২), আলম হোসেনের ছেলে মিলন (২৩), রঞ্জু আহমেদের ছেলে সংগ্রাম (২৩), মৃত শাহজামালের ছেলে রাজু (২৮) ও মৃত মোসলেম উদ্দিনের ছেলে হৃদয় (১৮)।
এ ঘটনায় অভিযুক্ত শোভন এলাকার চিহ্নিত মাদক ও সুদের কারবারি।

আহত রাজু আহমেদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জানান, রাত ১০টার দিকে খান সাহেবের মাঠ এলাকায় বসবাসরত মৃত শহীদুল ইসলামের ছেলে শোভন (৩৪) ও জুবলীবাগান এলাকার সেলিমের ছেলে দিলসহ আরও কয়েকজন এসে মিলনের কাছে শোভনের দেওয়া সুদের টাকা দাবি করেন। এ সময় রঞ্জুসহ কয়েকজন শোভনকে ক্লাবে বসে এটা মিটানো যাবে এমন কথা বলে। সঙ্গে সঙ্গে শোভন তার কাছে থাকা চাইনিজ চাকু দিয়ে প্রথমে মিলনের পেটে ছুরিকাঘাত করে। পরে একে একে সজীব, রাজু, হৃদয় ও সংগ্রামকেও ছুরিকাঘাত করে।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. রোকনুজ্জামান জানান, রাত ১০টার দিকে ৫ জনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। সবাই ছুরিকাঘাতে আহত। এদের মধ্যে মিলন ও সজীবের অবস্থা আশঙ্কাজনক। তাদের সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়ায় স্থানান্তর করা হয়। অন‌্য ৩ জন এখানে চিকিৎসাধীন আছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, খবর পেয়ে হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এ ঘটনায় এখনো কেউ অভিযোগ দেয় নি। অভিযোগ দিলে মামলা নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার জানান,ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও
অভিযুক্ত শোভন আহত হওয়ায় হাসপাতালে পুলিশের হেফাজতে চিকিৎসাধীন আছে। ঘটনা তদন্ত করে সঠিক ব্যবস্থা নেওয়া হবে।
 

রাসেল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়