ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সাভার থেকে অপহৃত শিশু মানিকগঞ্জে উদ্ধার, আটক ৩

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৯, ২৮ এপ্রিল ২০২১  
সাভার থেকে অপহৃত শিশু মানিকগঞ্জে উদ্ধার, আটক ৩

ঢাকার সাভার থেকে অপহরণের ৫ দিন পর ইসতেফাত হোসেন সোহান (১০) নামের এক শিশুকে মানিকগঞ্জ থেকে উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ানের (র‌্যাব) একটি দল। এসময় তিন অপহরণকারীকেও আটক করে তারা।

বুধবার (২৮ এপ্রিল) সকালে র‌্যাব-৪ এর মানিকগঞ্জ কার্যালয়ের কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং সাংবাদিকদেরকে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে মঙ্গলবার মধ্যরাত সাড়ে ১২টার দিকে শিশুটিকে উদ্ধারসহ তিন অপহরণকারীকে আটক করা হয়।
আটকরা হলেন— মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গোপালপুর গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে করিম বেপারী (২৯), মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম এলাকার তোতা মিয়ার ছেলে বাদশা ওরফে রাজা মিয়া (৩৫) এবং একই গ্রামের হারুন মিয়ার ছেলে হাবু মিয়া (৪৫)।
 

সহকারী পুলিশ সুপার উনু মং জানান, অপহৃত সোহান ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার বাগনামারী গ্রামের হাবিবুর রহমানের ছেলে। বাবা ও মা দেশের বাইরে অবস্থান করায় সোহান সাভারের উলাইলে মামা-মামির সঙ্গে ভাড়া বাড়িতে থাকতো।

শুক্রবার (২৩ এপ্রিল) বেলা ১১টার দিকে অপহরণকারীরা সাভারের উলাইল এলাকা থেকে পাখি দেওয়ার প্রলোভন দেখিয়ে সোহানকে অপহরণ করে। পরে অপহরণকারীরা তাকে মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম এলাকার একটি বাড়িতে আটকিয়ে রেখে পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

বিষয়টি র‌্যাবকে জানালে পরে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়। সেই সঙ্গে তিন আসামিকে আটক করে সাভার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এরপর শিশুটিকে তার স্বজনদের কাছে ফিরিয়ে দেওয়া হয় বলেও জানান তিনি।

চন্দন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ