ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন টিভি কিনে এসি ফ্রি পেলেন সাগর

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ২৩ মে ২০২১  
ওয়ালটন টিভি কিনে এসি ফ্রি পেলেন সাগর

ওয়ালটন টিভি কিনে এসি ফ্রি পেলেন চট্টগ্রামের বায়েজিদ থানার মোজাফফর নগর এলাকার বাসিন্দা লুৎফুল হামিদ সাগর।

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন ১০ এর আওতায়  চট্টগ্রামের জিইসি ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে এলইডি টিভি কিনে তিনি ফ্রি এক টন এসি জিতে নেন।

রোববার (২৩ মে) দুপুরে আনুষ্ঠানিকভাবে সাগরের হাতে ফ্রি পাওয়া এসিটি তুলে দেওয়া হয়।

ওয়ালটন জিইসি প্লাজার ব্যবস্থাপক নজরুল ইসলাম জানান, কয়েকদিন আগে জিইসি প্লাজা থেকে ২০ হাজার ১৯০ টাকা দামে একটি এলইডি টেলিভিশন কিনেন লুৎফুল হামিদ সাগর। টিভি কেনার পর ডিজিটাল ক্যাম্পেইন সিজন ১০ এর আওতায় মোবাইল নম্বর রেজিস্ট্রেশন করার সঙ্গে সঙ্গে তিনি একটি এক টন এসি বিনামূল্যে পুরস্কার লাভ করেন। রোববার আনুষ্ঠানিকভাবে সাগরের হাতে পুরস্কার প্রাপ্ত এসিটি তুলে দেওয়া হয়। 

এদিকে, টিভি কিনে এসি ফ্রি পাওয়ায় আনন্দে ভাসছে সাগরের পুরো পরিবার। সাগর জানান, তিনি এটা কল্পনাও করেন নি, টিভি কিনে এসি ফ্রি পাবেন। এই তীব্র গরমে ওয়ালটন এসিটি তার পরিবারে স্বস্থি দিবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন— ওয়ালটন প্লাজা সেলস অ‌্যান্ড ডি‌ট্রিবিউশন (পিএস‌ডি) ২ এর ক্রেডিট ও রিকভারি সেকশানের হেড সফিকুল আজাদ, চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার এনায়েত হোসেন, চট্টগ্রাম পশ্চিম ক্রেডিট মনিটরিং সীমান্ত শিকদার, ওয়ালটন প্লাজা আগ্রাবাদের ব্যবস্থাপক মোহাম্মদ শাহীন, ওয়ালটন প্লাজা নেভী গেইটের ব্যবস্থাপক আবদুল মজিদ, ওয়ালটন প্লাজা জিইসির ব্যবস্থাপক মো. নজরুল ইসলাম, ওয়ালটন প্লাজা ইপিজেডের ব্যবস্থাপক মো. মহিউদ্দিন, ওয়ালটন প্লাজা লালখান বাজারের ব্যবস্থাপক মো. রাহাত খান সুমন, ওয়ালটন প্লাজা চকবাজারের ব্যবস্থাপক মো. জাকির হোসেন, ওয়ালটন প্লাজা চাক্তাই এর ব্যবস্থাপক জয়পাল বড়ুয়া, ওয়ালটন প্লাজা হালিশহরের ব্যবস্থাপক নাজমুল হোসাইন অনিক, ওয়ালটন প্লাজা কাঠগড়ের ব্যবস্থাপক মোস্তাফিজুর রহমান।

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়