ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

খুলনায় করোনায় ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৩, ৬ জুন ২০২১   আপডেট: ১০:৩২, ৬ জুন ২০২১
খুলনায় করোনায় ৪ জনের মৃত্যু

খুলনার করোনা হাসপাতাল

খুলনায় ৭ ঘর ব্যবধানে করোনায় আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে।

শনিবার (৫ জুন) চিকিৎসাধীন অবস্থায় খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে  তাদের মৃত্যু হয়।

করোনায় মৃত ব্যক্তিরা হলেন— আমিনুর রহমান মোল্লা (৮০), নুরুল ইসলাম (৭৫), মিজানুর আকন এবং রেহেনা বেগম (৬১)।

রোববার (৫ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করে খুলনা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের আবাসিক মেডিক‌্যাল অফিসার ডা. সুহাস রঞ্জন হালদার।

মেডিক‌্যাল অফিসার জানান, খুলনায় করোনা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১১৩ জন। যার মধ্যে আইসিইউতে ১০ জন এবং এইচডিইউতে ৭ জন।

করোনা ডেডিকেটেড হাসপাতালের সূত্র মতে, নড়াইল জেলার কালিয়া উপজেলা সিংহাসপুর এলাকার বাসিন্দা মৃত গণি মোল্লার ছেলে আমিনুর রহমান মোল্লা করোনায় আক্রান্ত হয়ে ৩১ মে হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৬টায় মারা যান। বাগেরহাট শরনখোলা রাজাপুর এলাকার বাসিন্দা মৃত মহব্বত আলীর ছেলে নুরুল ইসলাম ৪ জুন করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় তিনি সকাল পৌনে ১০টায় মারা যান। এছাড়া বাগেরহাট মোড়েলগঞ্জ এলাকার বাসিন্দা আব্দুর রবের ছেলে মিজানুর আকন ২৮ মে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ১২টায় মারা যান। একই দিনে দুপুর পৌনে ১টায় রেহানা বেগম নামে এক করোনা রোগী মারা যান। তিনি নগরীর মিয়া পাড়া এলাকার বাসিন্দা আতাউর রহমান স্ত্রী। করোনায় আক্রান্ত হলে তাকে গত ৫ জুন হাসপাতালে ভর্তি করা হয়।

খুলনার ডেপুটি সিভিল সার্জন ডা. এসএম কামাল হোসেন রাইজিংবিডিকে জানান, শনিবার (৫ জুন) খুলনা জেলা ও মহানগরের ৩০১জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৮৮ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়। এ সময় ২ জনের মৃত্যু হয়। আক্রান্তের হার ৪৯ দশমিক ২ শতাংশ।  করোনা সংক্রমনের হার বাড়ছে বলেও উল্লেখ করেন তিনি। 

প্রসঙ্গত, করোনা সংক্রমনের হার বৃদ্ধি পাওয়ায় খুলনা মহানগরের সদর, সোনাডাঙ্গা, খালিশপুর এবং জেলার রূপসা উপজেলায় ৪ জুন থেকে ১০ জুন পযন্ত কঠোর বিধি নিষেধ অব্যাহত রয়েছে। যদিও শুরুতে (৩১) মে আক্রান্তের হার ছিল ২১ শতাংশ।
 

খুলনা/নূরুজ্জামান/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়