Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৫ ১৪২৮ ||  ১৮ জিলহজ ১৪৪২

নকল অলঙ্কারের কারণে ভাঙলো বিয়ে

নীলফামারী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৮, ১৩ জুন ২০২১   আপডেট: ০৮:১৫, ১৩ জুন ২০২১
নকল অলঙ্কারের কারণে ভাঙলো বিয়ে

নীলফামারীর সৈয়দপুরে বিয়ে বাড়িতে সোনার বদলে নকল অলঙ্কার আনায় দু’পক্ষের মধ্যে মারামারি হয়েছে। বরপক্ষকে একদিন আটকে রেখে শনিবার (১২ জুন) দুপুরে মীমাংসার মাধ্যমে মেয়েকে পাঠানো হয়নি বরের বাড়িতে।

ঘটনাটি ঘটেছে বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলী সরকার পাড়ায়। চাঞ্চল্যকর এ ঘটনাটি শনিবার সন্ধ্যায় প্রকাশ পেলে জেলাজুড়ে আলোচনা একমাত্র বিষয় হয়ে দাঁড়ায়।

জানা গেছে, ওই এলাকার এক মেয়ের সাথে আড়াই মাস আগে বিয়ে রেজিস্ট্রি হয় দিনাজপুরের খানাসামা উপজেলার তেবাড়িয়া চৌপথি এলাকার হোটেল ব্যবসায়ী হবিবর রহমানের ছেলের মফিজুল ইসলামের।

শুক্রবার (১১ জুলাই) ছিল কনে বিদায়ের দিন। এদিন সন্ধ্যায় ৫০-৬০ জন বরযাত্রী নিয়ে কনেকে নিজ বাড়িতে নিতে আসেন বর মফিজুল। একদিকে বরপক্ষের খাওয়া-দাওয়া চলছিল আর অন্যদিকে কনে সাজানো হচ্ছিল। কনের ভাবী টের পান যে বরপক্ষের দেওয়া হাতের বালা দু’টি স্বর্ণের নয় সিটি গোল্ডের। 
এ নিয়ে বরপক্ষের সাথে শুরু হয় কথা কাটাকাটি। এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়। সারারাত বরপক্ষকে আটকে রাখে কনেপক্ষ। শনিবার (১২ জুলাই) দুপুরে দু’পক্ষের জনপ্রতিনিধির উপস্থিতিতে কনে তালাক করে নেয়া হয়।

বোতলাগাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার জানান, দুই মাস আগে বিয়ে রেজিস্ট্রি হয়েছিল তাদের। শুক্রবার কনে নিয়ে যাওয়ার অনুষ্ঠান ছিল। এদিন রাতে মতবিরোধ তৈরি হওয়ায় বিয়ে ভেঙে যায় তাদের। আজ দুপুরে তালাক করে নেয়া হয় মেয়েকে। বরপক্ষকে এক লাখ টাকা দিয়েছিল মেয়ে পক্ষকে। এরমধ্যে ৭০ হাজার টাকা নগদ দেয় বরপক্ষ।

সিথুন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়