ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কুড়িগ্রাম পৌরসভার ৩টি ওয়ার্ডে বিধিনিষেধ জারি

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৯, ১৫ জুন ২০২১  
কুড়িগ্রাম পৌরসভার ৩টি ওয়ার্ডে বিধিনিষেধ জারি

মানুষ স্বাস্থবিধি মানছে না

কোভিড-১৯ রোগের সংক্রমণ বেড়ে যাওয়ায় কুড়িগ্রাম পৌরসভার ২, ৩ ও ৭নং ওয়ার্ড, জেনারেল হাসপাতাল এলাকা, পৌরবাজার ও জিয়াবাজার অধিক ঝুঁকিপূর্ণ বিবেচনা করে সেখানে বিধিনিষেধ জারি করেছে প্রশাসন।

বিধিনিষেধ জারির বিষয়টি নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান জানান, আজ মঙ্গলবার (১৫ জুন) থেকে এক সপ্তাহের জন্য বিধিনিষেধ কার্যকর হবে। এ সময় এ সব এলাকার রাস্তাঘাট বন্ধ থাকবে। বিশেষ প্রয়োজন ছাড়া যানবাহন চলাচল বন্ধ থাকবে।

তিনি আরও জানান, প্রতিদিন জেলায় করোনা রোগী সংখ্যা বেড়ে চলেছে। হাসপাতালে আইসোলেশনে বেশকিছু রোগী রয়েছে। গত ২৪ ঘণ্টায় ১৯ জন আক্রান্ত হয়েছে। জেলায় এখনও পর্যন্ত ১ হাজার ৩৩১ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে মারা গেছে ২৫ জন।

সোমবার (১৪ জুন) বিকেলে জেলা করোনা প্রতিরোধ কমিটির ভার্চুয়ালি এক সভায় সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় পৌর এলাকার কয়েকটি ওয়ার্ডে কঠোর বিধিনিষেধ আরোপ করার বিষয়ে আলোচনা হয়। সভায় কুড়িগ্রাম জেলার দায়িত্বপ্রাপ্ত সচিব জিয়াউল হাসান যুক্ত হন। পরে বিধিনিষেধ জারির বিষয়ে সিদ্ধান্ত হয়।

কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম জানান, গত এক সপ্তাহ থেকে করোনা আক্রান্তের সংখ্যা কিছুটা বেড়েছে। এই রোগীদের অধিকাংশই পৌরসভা এলাকার। সোমবার (১৪ জুন) শনাক্ত ১৯ জনের মধ্যে ১৩ জন পৌরসভা এলাকার বলে জানান তিনি। 

বিধিনিষেধ কার্যকরে পুলিশের বিশেষ টিমের মাঠে থাকবে বলে জানান জেলা প্রশাসক।
 

সৈকত/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়