ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চট্টগ্রামে টিসিবির পণ্য কিনতে ভিড়

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৯, ৬ জুলাই ২০২১   আপডেট: ২০:৩৪, ৬ জুলাই ২০২১
চট্টগ্রামে টিসিবির পণ্য কিনতে ভিড়

কমদামে তেল ডাল চিনি পেতে দীর্ঘ সারিতে সামিল হচ্ছেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। একদিকে করোনা, লকডাউন অন্যদিনে চড়া নিত্য পণ্যের বাজার। এ অবস্থায় সবারই বাসায় তেল আনতে পান্থা ফুরোয় অবস্থা। তাই সরকারের ট্রেডিং করপোরেশনের খোলা ট্রাক থেকে কিছুটা কম দামে পণ্য কিনতে দীর্ঘ সারিতে ভিড় করছেন শত শত মানুষ। এই চিত্র বন্দরনগরী চট্টগ্রামে। 

সোমবার (৫ জুলাই) থেকে চট্টগ্রামে টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে।  মঙ্গলবার (৬ জুলাই) চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, টিসিবির ট্রাক থেকে পণ্য কিনতে প্রতিটি এলাকাতে দীর্ঘ সারিতে অপেক্ষা করছেন সাধারণ মানুষ। 

টিসিবির চট্টগ্রামের আঞ্চলিক প্রধান জামাল উদ্দিন রাইজিংবিডিকে বলেন, চট্টগ্রাম নগরীতে ২২টি ট্রাকে বিভিন্ন এলাকায় সয়াবিন তেল, চিনি, এবং মশুর ডাল বিক্রি শুরু হয়েছে।  প্রতিটি ট্রাকে ৬০০ থেকে ৮০০ কেজি চিনি, ৩০০ থেকে ৬০০ কেজি মসুর ডাল ও ৮০০ থেকে ১ হাজার ২০০ লিটার সয়াবিন তেল বরাদ্দ রাখা হয়েছে। একজন ব্যক্তি ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ ২ থেকে ৪ কেজি চিনি, ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ ২ কেজি ডাল এবং প্রতি লিটার ১০০ টাকা দরে সর্বোচ্চ ২ থেকে ৫ লিটার সয়াবিন তেল কিনতে পারবেন।

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও, মুরাদপুর, বিবিরহাট, ২ নম্বর গেট, আগ্রাবাদ, বন্দর ও ইপিজেড থানার সামনে, স্টিলমিল বাজার, কাটগড়, চকবাজার ধনিরপুল, জামালখান মোড়, আন্দরকিল্লা ও নিউমার্কেট মোড়, আলকরণ, চট্টগ্রাম আদালত এলাকা, উত্তর কাট্টলী এবং হালিশহরসহ নগরীর প্রায় প্রতিটি গুরুত্বপূর্ণ মোড়ে টিসিবির পণ্য পাওয়া যাচ্ছে বলে জানিয়েছেন টিসিবির কর্মকর্তারা।

/রেজাউল/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়