Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১৪ ১৪২৮ ||  ১৯ সফর ১৪৪৩

সাবেক ইউপি সদস্য হত্যা: বর্তমান চেয়ারম্যানসহ ৩৮ জনের নামে মামলা

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩০, ২৪ জুলাই ২০২১  
সাবেক ইউপি সদস্য হত্যা: বর্তমান চেয়ারম্যানসহ ৩৮ জনের নামে মামলা

বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক, ৫ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো. আনোয়ারুল ইসলাম টিটুকে (৩৮) ফিল্মি স্টাইলে নৃশংসভাবে পিটিয়ে হত্যার ঘটনায় সরিষামুড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইমাম হোসেন শিপন জোমাদ্দারসহ ৩৮ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে বেতাগী থানায়।

শুক্রবার (২৩ জুলাই) নিহত টিটুর স্ত্রী শিল্পী বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। এ মামলায় এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছে বেতাগী থানা পুলিশ।

মামলা ও গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু।

নিহতের স্ত্রী শিল্পী বেগম শুক্রবার রাত ১১.৩০ এ মুঠোফোনে রাইজিংবিডিকে বলেন, সরিষামুড়ির বর্তমান চেয়ারম্যান ও যুবলীগ নেতা শিপন জোমাদ্দারের নেতৃত্বে তার আপন ভাই রেজাউল ইসলাম টিটু অন্তত ৫০ জন সন্ত্রাসী নিয়ে গত সোমবার (১৯ জুলাই) তাকে মারধর করে তার স্বামী সাবেক ইউপি সদস্য মো. আনোয়ারুল ইসলাম টিটুকে ফিল্মি স্টাইলে অস্ত্রের মুখে জিম্মি করে অপহরণ করে নিয়ে যায় এবং সদরের গৌরিচন্না এলাকায় নিয়ে পিটিয়ে হত্যা করে। সকল আসামীদের নাম সংগ্রহ করে চেয়ারম্যান শিপনের ভাই রেজাউল ইসলাম টিটু জোমাদ্দারকে প্রধান আসামি ও শিপন জোমাদ্দারকে ২১ নম্বর আসামি করে মামলা দায়ের করেছেন তিনি।

শিল্পি বেগম আরও বলেন, আমি আমার স্বামী হত্যার বিচার চাই। ইউপি নির্বাচনে আমরা শিপন জোমাদ্দারের সমর্থন না করায় সে এই হত্যা করিয়েছে। 

এ বিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু মুঠোফোনে রাইজিংবিডিকে জানান, নিহতের স্ত্রী শিল্পী বেগমের শারীরিক ও মানসিক অসুস্থতার কারণে মামলায় বিলম্ব হয়েছে বলে আজ মামলা দায়ের করেছেন। হত্যা মামলায় এজাহারভুক্ত ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত ও বাকি আসামিদের গ্রেপ্তারের স্বার্থে এখনই গ্রেপ্তারকৃত ৩ জনের নাম বলা যাবে না। রাতভর অভিযান চলবে বাকি আসামিদের গ্রেপ্তারের জন্য।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও বেতাগী সার্কেল) মেহেদী হাসান রাইজিংবিডিকে বলেন, আসামির পরিচয় শুধুই আসামি। কে কোন দল সেসব বড় কথা না। আমরা অভিযোগ পেয়েছি, মামলার তদন্ত চলমান। আসামিদের গ্রেপ্তারেও পুলিশের একাধিক টিম কাজ করে যাচ্ছে।

ইমরান/আমিনুল

সর্বশেষ