Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান করোনায় মারা গেলেন

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৬, ৩০ জুলাই ২০২১  
ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান করোনায় মারা গেলেন

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হালিম করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

শুক্রবার (৩০ জুলাই) সকাল সোয়া ১০ টার সময় তিনি মারা যান। বিষয়টি তার ব্যক্তিগত সহকারি কামরুল হাসান নিশ্চিত করেছেন। তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

কামরুল হাসান জানান, গত ৩ জুলাই আব্দুল হালিম জ্বরে আক্রান্ত হন। ওই দিনই তিনি, তার স্ত্রী এবং তার বাসার দুই গৃহকর্মী করোনা পরীক্ষার জন্য ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। পরীক্ষায় তারা চারজন করোনাভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হন। বাসায় অবস্থান করেই তারা চিকিৎসা নিচ্ছিলেন। পরে আব্দুল হালিমের অবস্থার অবনতি হলে গত ১১ জুলাই তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার হৃদযন্ত্রসহ শারিরীক নানা জটিলতা দেখা দেয়। শুক্রবার সকাল সোয়া ১০ টায় তার মৃত্যু হয়। তবে তার স্ত্রী এবং দুই গৃহকর্মী করোনামুক্ত হয়েছেন।

মৃত্যুকালে আব্দুল হালিম স্ত্রী, এক ছেলে, এক মেয়ে রেখে গেছেন। আজ (শুক্রবার) বিকেলে ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম এবং সন্ধ্যায় তার গ্রামের বাড়ি গোবিন্দাসী ইউনিয়নের শাবলকুড়া গ্রামে দ্বিতীয় জানাযা শেষে সেখানেই তাকে দাফন করা হবে।

আব্দুল হালিম টাঙ্গাইল বার সমিতির সাবেক সভাপতি। ছাত্রলীগের মাধ্যমে তার রাজনীতিতে হাতে খড়ি। তিনি ভূঞাপুর ইব্রাহিম খাঁ ছাত্র সংসদের সহ-সভাপতি (ভিপি) ও সাধারণ সম্পাদক (জিএস) ছিলেন। জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল হালিম ২০১৪ সালে এবং ২০১৯ সালে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

আবু কাওছার/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়