ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কোটি টাকার হেরোইনসহ গ্রেপ্তার ২

রংপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ১১ আগস্ট ২০২১  
কোটি টাকার হেরোইনসহ গ্রেপ্তার ২

কাঠোর লকডাউনের মধ্যেও অভিনব কায়দায় মাদক বহনকালে কোটি টাকার হেরোইনসহ ২ জনকে গ্রেপ্তার করেছে ১৩ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) রংপুর। এসময় মাদক বহনকারী একটি ট্রাক জব্দ করা হয়েছে।

বুধবার (১১ আগস্ট) বেলা ১১টায় রংপুর আলমনগরে র‍্যাব-১৩ এর কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান ফ্লাইট লেফটেন্যান্ট- সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ।

গ্রেপ্তাররা হলেন— মাদক ব্যবসায়ী আল আমিন (২২), ও নয়ন (২০) উভয়ে রাজশাহী জেলার বাসিন্দা।

মাহমুদ বশির আহমেদ জানান, মঙ্গলবার বিকেলে র‍্যাব-১৩, সিপিসি-৩ কোম্পানির একটি বিশেষ অভিযানিক টিম গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধার পলাশবাড়ীর রংপুর-ঢাকা মহাসড়কের বৈরি হরিনমারী এলাকায় চেকপোষ্ট স্থাপন করে। চেকপোস্টে সন্দেহভাজন একটি ট্রাক তল্লাশি করে প্রায় এক কোটি টাকা মূল্যের হেরোইনসহ আল আমিন ও নয়ন নামের দুই মাদক কারবারিকে আটক করা হয়। এসময় মাদক বহনকারী তাদের ট্রাকটিও জব্দ করা হয়।

মাহমুদ বশির আহমেদ আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা বেশ কিছুদিন থেকে মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে পলাশবাড়ী থানায় মাদক মামলা করা হয়েছে এবং তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

আমিরুল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়