Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪৩

সাতক্ষীরায় রামদাসহ লাকী বাহিনীর প্রধান আটক

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৬, ২৬ সেপ্টেম্বর ২০২১  
সাতক্ষীরায় রামদাসহ লাকী বাহিনীর প্রধান আটক

সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রাম থেকে ককটেল ও রামদাসহ লাকী বাহিনীর প্রধান আলাউদ্দিন সরদার ওরফে লাকী সরদারকে আটক করেছে র‌্যাব। তবে পরবিারের অভিযোগ, আগামী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করতে দিতেই লাকীকে পরিকল্পিতভাবে আটক করানো হয়ছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) রাত ২টার দিকে উপজেলার শ্রীউলা গ্রামের নিজ বাড়ি থেকে লাকীকে আটক করা হয়।  

রোববার (২৬ সেপ্টেম্বর) র‌্যাব-৬-এর সাতক্ষীরা ক্যাম্পের অধনিায়ক স্কোয়াড্রন লিডার মো. ইশতয়িাক হোসাইন আটকের বিষয়টি নিশ্চিত করছেনে।

ইশতয়িাক হোসাইন জানান, শ্রীউলা গ্রামে লাকী সরদারের বাড়িতে অস্ত্র ও গোলাবারুদ মজুদ রয়েছে বলে খবর আছে। এরই ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হয়। বাড়ির দরজায় ঝুলিয়ে রাখা একটি জর্দার কৌটায় জড়ানো দু’টি ককটলে সাদৃশ্য বস্তু ও চালের বস্তায় মোড়ানো কয়েকটি রামদা উদ্ধার হয়।

তিনি আরো জানান, লাকীর বিরুদ্ধে আশাশুনিসহ বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাঁজির মামলা আছে। তাকে জজ্ঞিাসাবাদ শেষে আশাশুনি থানায় সোর্পদ করা হবে।

লাকীর স্ত্রী রবেকো সুলতানা ময়না অভিযোগ করে জানান, তার স্বামী র্বতমানে শ্রীউলা ইউনয়িন আওয়ামী লীগরে স্বাস্থ্য ও জনসংখ্যা বষিয়ক সম্পাদক। আগামী ইউপি নির্বাচনে লাকী নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার চেষ্টা করছেন। এটা মেনে নিতে না পেরে শ্রীউলা ইউপির র্বতমান চয়োরম্যান আবু হেনা শাকিল তার স্বামীকে পরকিল্পতিভাবে আটক করিয়েছেন।

শ্রীউলা ইউপি চয়োরম্যান আবু হেনা শাকিল গ্রপ্তারের বিষয়ে কিছু জানেন না বলে দাবি করেছেন।

শাহীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ