ঢাকা     বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৯ ||  ০৫ জমাদিউল আউয়াল ১৪১৪

খাগড়াছড়িতে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা 

বান্দরবান প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩০, ৫ অক্টোবর ২০২১   আপডেট: ২২:৩২, ৫ অক্টোবর ২০২১
খাগড়াছড়িতে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা 

খাগড়াছড়ির রামগড়ে চাইথোয়াই মারমা (৬০) নামে এক ব্যক্তিকে ইট দিয়ে আঘাতের পর গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার ঘটনা ঘটেছে। পুলিশ অভিযুক্ত শরীফ পাটোয়ারীকে (২৫) আটক করেছে।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় পৌর এলাকার মাস্টারপাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, সন্ধ্যায় শরীফ পাটোয়ারী হঠ্যাৎ করেই চাইথোয়াই মারমার উপর হামলা করেন। এ সময় ওই যুবক প্রথমে ইট দিয়ে আঘাত করে চাইথোয়াই মারমাকে আহত করেন। পরে আহত চাইথোয়াই মারমার গায়ে কেরোসিন ঢেলে দিয়াশলাই জ্বেলে আগুন ধরিয়ে দেন।  

তারা আরো জানান, পরে লোকজন এসে গুরুতর অবস্থায় চাইথোয়াই মারমাকে উদ্ধার করে খাগড়াছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  

নিহতের ছেলে অংশিউ মারমা জানান, শরীফ পাটোয়ারী তাদের প্রতিবেশী। সোমবার (৪ অক্টোবর) রাত সাড়ে ১১টায় শরীফ পাটোয়ারী কোনো কারন ছাড়াই তাদের ঘরে আগুন দিয়েছিল। এ ঘটনায় মঙ্গলবার তিনি থানায় একটি লিখিত অভিযোগও দেন। 

 শরীফ পাটোয়ারীর বাবা আবু আহমেদ পাটোয়ারী জানান, তিনি সন্ধ্যায় ফেনী থেকে রামগড়ে এসে ঘটনাটি শুনেছেন।  তবে তার ছেলে ঘটনার সঙ্গে জড়িত কি না তা তিনি জানেন না।  

তিনি আরো জানান, তার ছেলে ২ বছর যাবৎ মানসিক রোগে ভুগছেন। 

খাগড়াছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. নরেন চৌধুরী জানান, আগুনে চাইথোয়াই মারমার শরীরের ৮০ শতাংশ পুড়ে যায়।  

রামগড় থানার ওসি (তদন্ত) রাজীব কর জানান, হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে শরীফ পাটোয়ারীকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি পাঠানো হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

বসু দাস/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়