ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপরোধে জনসচেতনতা 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৮, ৯ অক্টোবর ২০২১   আপডেট: ২২:০৯, ৯ অক্টোবর ২০২১
চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপরোধে জনসচেতনতা 

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ এবং রেলপথে নাশকতা প্রতিরোধে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে জনসচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার (৯ অক্টোবর) দুপুর ১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির উদ্যোগে রেলওয়ে স্টেশনের ২ নং প্লাটফর্মে এ সভা হয়েছে।

সভায় ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ সালাউদ্দিন আল নোমান বলেন, চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ বর্তমানে অতিমাত্রায় বেড়ে গেছে। পুলিশ অনেক সময় তাদের আটক করে। কারো চোখের সামনে যদি এই ধরণের কার্যক্রম দেখতে পান তাহলে তাদের আটক করে পুলিশে খবর দেবেন।

তিনি বলেন, যারা ট্রেনে পাথর নিক্ষেপ করেন, তারা জানেন না এই ট্রেনে হয়তো বা তাদের পরিবারেরও কেউ থাকতে পারে, তারাও আহত হতে পারেন। এ জন্য সকলের সচেতনতা প্রয়োজন। 

যারা ট্রেনে পাথর নিক্ষেপ করে তাদের ছাড় দেওয়া হবে না বলে জানান পুলিশ ফাঁড়ির ইনচার্জ সালাউদ্দিন আল নোমান।  

সভায় অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন জেলা জাসদের সভাপতি আকতার হোসেন সাঈদ, বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহিদ খান লাভলু, জেলা নাগরিক ফোরামের সভাপতি পীযূষ কান্তি আচার্য, ব্যাংকার আতাউর রহমান শাহীন, জেলা যুবলীগের সহ-সভাপতি ইখতিয়ার উদ্দিন স্বপন, সমাজসেবক নজরুল ইসলাম, নোঙর জেলা কমিটির সভাপতি শামীম আহম্মেদ প্রমুখ।

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপরোধে বাংলাদেশ রেলওয়ের পক্ষ থেকে বিভিন্ন স্থানে জনসচেতনতামূলক সভা হয়। এরই ধারাবাহিকতায় শনিবার ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে এই সভা হয়েছে।
 

রুবেল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়