Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৮ ১৪২৮ ||  ২৫ রবিউস সানি ১৪৪৩

পঞ্চগড়ের ১৫ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৫, ২২ অক্টোবর ২০২১   আপডেট: ২১:৪৩, ২২ অক্টোবর ২০২১
পঞ্চগড়ের ১৫ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে পঞ্চগড় সদর ও আটোয়ারী উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীর চূড়ান্ত মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

পঞ্চগড় সদরের ১০ ইউনিয়নের মনোনয়ন প্রাপ্তরা হলেন- অমরখানা ইউনিয়নে নুরুজ্জামান, হাফিজাবাদে গোলাম মূসা কলিমুল্লাহ, পঞ্চগড় সদর ইউনিয়নে নজরুল ইসলাম, কামাত কাজলদিঘী ইউনিয়নে নজরুল ইসলাম, চাকলাহাটে আব্দুল কুদ্দুস প্রামাণিক, সাতমেড়ায় ফজলুল হক, হাড়িভাসায় মনির হোসেন, ধাক্কামারায় নূরল ইসলাম, মাগুড়া ইউনিয়নে জ্যোতিষ চন্দ্র রায় এবং গড়িনাবাড়িতে আব্দুল লতিফ।

আটোয়ারী উপজেলার ৫টি ইউনিয়নের মনোনয়ন প্রাপ্তরা হলেন- মির্জাপুর ইউনিয়নে ওমর আলী, তোড়িয়া ইউনিয়নে ফজলুল হক, আলোয়াখোয়ায় মোজাক্কারুল আলম, রাধানগরে আবু জাহেদ এবং ধামোরে আবু তাহের।

শুক্রবার (২২ অক্টোবর) বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে, গত বৃহস্পতিবার (২১ অক্টোবর) গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভায় দলের চূড়ান্ত প্রার্থী নির্ধারণ করা হয়।
এতে সভাপতিত্ব করেন স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তৃতীয় ধাপের এই ইউপি নির্বাচনের মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ তারিখ ২ নভেম্বর, মনোনয়ন পত্র বাছাই ৪ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১১ নভেম্বর এবং ২৮ নভেম্বর হবে ভোট গ্রহণ।

আবু নাঈম/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়