ঢাকা     শনিবার   ২২ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৮ ১৪২৮ ||  ১৭ জমাদিউস সানি ১৪৪৩

রাজবাড়ীতে ৯টিতে নৌকার জয়, ৫টিতে স্বতন্ত্র প্রার্থী

রাজবাড়ী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৬, ২৯ নভেম্বর ২০২১   আপডেট: ০২:০৮, ২৯ নভেম্বর ২০২১
রাজবাড়ীতে ৯টিতে নৌকার জয়, ৫টিতে স্বতন্ত্র প্রার্থী

তৃতীয় ধাপের নির্বাচনে রাজবাড়ীর বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার ৯টি ইউনিয়নে আ. লীগ সমর্থিত প্রার্থী এবং ৫টিতে স্বতন্ত্র প্রার্থী জয় লাভ করেছে।

রবিববার সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে রাত ১১.৩০ টাই বালিয়াকান্দি ও কালুখালী উপজেলা পরিষদ থেকে এই ফলাফল ঘোষণা করা হয়।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নির্বাচনে কালুখালী উপজেলা থেকে রতনদিয়া ইউনিয়নে নিলুফা পারভীন (নৌকা), মাঝবাড়ী ইউনিয়নে শরিফুল ইসলাম (নৌকা), মৃগী ইউনিয়নে এম এ মতিন (নৌকা), সাওরাইল ইউনিয়নে শহিদুল ইসলাম (নৌকা),বোয়ালিয়া ইউনিয়নে রফিকুল ইসলাম (স্বতন্ত্র প্রার্থী), মদাপুর ইউনিয়নে মিজানুর রহমান( মজনু)  ( স্বতন্ত্র প্রার্থী) এবং কালিকাপুর ইউনিয়নে আতিউর রহমান নবাব (নৌকা) জয়লাভ করেন।

অপরদিকে বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নে আলম বিশ্বাস(স্বতন্ত্র প্রার্থী),নবাবপুর ইউনিয়নে  বাদশা আলমগীর(স্বতন্ত্র প্রার্থী),ইসলামপুর ইউনিয়নে  আহম্মেদ আলী(স্বতন্ত্র প্রার্থী), নারুয়া ইউনিয়নে জহিরুল ইসলাম( নৌকা),বহরপুর ইউনিয়নে রেজাউল ইসলাম(নৌকা),জামালপুর ইউনিয়নে বাবু (নৌকা), জঙ্গল ইউনিয়নে  কল্লোল বসু(নৌকা) জয়লাভ করেন।

উল্লেখ্য, এই দুইটি উপজেলার ১৪ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন ৫৩ জন। সাধারণ কাউন্সিলর প্রার্থী ছিলেন ৪৭৯ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ছিলেন ১৪৬ জন। যেখানে বালিয়াকান্দি উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন ২৮ জন, সাধারণ কাউন্সিলর প্রার্থী ছিলেন ২২৭ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ছিলেন ৭১ জন এবং কালুখালি উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন ২৫ জন,সাধারণ কাউন্সিলর প্রার্থী ছিলেন ২৫২ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ছিলেন ৭৫ জন।

সুকান্ত বিশ্বাস/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়