ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কোচিংয়ে ২ ছাত্রীর শ্লীলতাহানি, কলেজশিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ২৬ ডিসেম্বর ২০২১   আপডেট: ১১:২৯, ২৬ ডিসেম্বর ২০২১
কোচিংয়ে ২ ছাত্রীর শ্লীলতাহানি, কলেজশিক্ষক গ্রেপ্তার

রাজশাহীতে কোচিংয়ে দুই ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে আহাদুজ্জামান নাজিম (৩৭) নামে এক কলেজশিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শিক্ষক নাজিম রাজশাহী মহানগরীর ভাটাপাড়া এলাকার বাসিন্দা। জেলার গোদাগাড়ী উপজেলার রাজাবাড়িহাট ডিগ্রি কলেজের শিক্ষক তিনি।

মহানগরীর মহিষবাথান এলাকায় নাজিমের একটি কোচিং সেন্টার আছে। এটির নাম ‘নাজিম প্রাইভেট সেন্টার’। এখানে গত মঙ্গলবার দশম শ্রেণি পড়ুয়া দুই ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে শনিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। শিক্ষক নাজিমের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

ভুক্তভোগীরা জানান, আহাদুজ্জামান নাজিম রাজাবাড়িহাট ডিগ্রি কলেজের মার্কেটিং বিভাগের প্রভাষক। তবে নিজের কোচিংয়ে তিনি ইংরেজি পড়াতেন। তিনি মাঝে মাঝেই নানা অজুহাতে ছাত্রীদের শরীরে হাত দিতেন। লজ্জায় কেউ কিছু না বলে কোচিংয়ে আসা বন্ধ করে দিত। ঘটনার শিকার সবশেষ দুই শিক্ষার্থীও বিষয়টি চেপে যাচ্ছিল। পরে বিষয়টি পরিবারকে জানানো হলে অভিভাবকরা নাজিমকে ধরে পুলিশে দেন।

এজাহারের বরাত দিয়ে মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, গত মঙ্গলবার বিকেলে কোচিংয়ে দুই ছাত্রীর শ্লীলতাহানি করেন শিক্ষক নাজিম। ওই দুই ছাত্রীকে ফুসলিয়ে মোটরসাইকেলে তুলে অন্য জায়গায় নিয়ে যাওয়ারও চেষ্টা করেন। ওই দুই ছাত্রী তার সঙ্গে না গিয়ে বাড়ি চলে যায়। এরপর ওই দুই ছাত্রী কোচিংয়ে যাওয়া বন্ধ করে। পরে শনিবার এক সহপাঠী ভুক্তভোগী ছাত্রীদের বাড়ি গিয়ে তাদের অভিভাবকদের ঘটনাটি সম্পর্কে জানায়। এরপর ওই দুই ছাত্রীর অভিভাবকসহ অন্য অভিভাবকরা শনিবার সন্ধ্যায় কোচিং সেন্টারটি ঘেরাও করে পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে নাজিমকে থানায় নিয়ে আসে।

এ নিয়ে রাতেই এক ছাত্রীর অভিভাবক বাদী হয়ে শিক্ষক নাজিমের বিরুদ্ধে মামলা দায়ের করেন। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানিয়েছেন ওসি। 

রাজশাহী/তানজিমুল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়