ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কারাগারে থাকা স্বতন্ত্রপ্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৩৩, ৬ জানুয়ারি ২০২২  
কারাগারে থাকা স্বতন্ত্রপ্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার তালশহর পূর্ব ইউপিতে জেলা কারাগারে থাকা স্বতন্ত্রপ্রার্থী মনিরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বুধবার (৫ জানুয়ারি) রাতে বেসরকারিভাবে ঘোষণা করা ফলাফলে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন।

মনিরুল ইসলাম তালশহর পূর্ব ইউনিয়নের মৃত ফজর আলী মাস্টারের ছেলে। তিনি সদর উপজেলা ইসলামী ঐক্যজোটের যুগ্ম সাধারণ সম্পাদক। গত বছরের ২৬ থেকে ২৮ মার্চের হেফাজতের সহিংসতার মামলায় গ্রেপ্তার হয়ে তিনি জেলা কারাগারে রয়েছেন। তাকে ১৪ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

জানা গেছে, তালশহর পূর্ব ইউপিতে চেয়ারম্যানপদে আটজন প্রতিদ্বন্দ্বিতা করেন। তালশহর পূর্ব ইউনিয়নের নয়টি কেন্দ্রে ভোট হয়। চশমা প্রতীকের প্রার্থী মনিরুল ইসলাম ৩ হাজার ৯৬১ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নৌকা প্রতীকের আব্দুস সালাম ২ হাজার ৪৭২ ভোট পেয়েছেন। 

মনিরুলের প্রধান নির্বাচনী এজেন্ট হিসেবে কাজ করেছেন সাবেক ইউপি সদস্য হুসেন মিয়া। হুসেন মিয়া বলেন, ‘গত বছরের জুন মাসে হেফাজতের সহিংসতার ঘটনায় হওয়া মামলায় তাকে আটক করে পুলিশ। পরে মনিরুলকে হেফাজতের সহিংসতার ঘটনার ১৪টি মামলায় গ্রেপ্তার দেখানো হয়।’

তিনি আরও বলেন, ‘মনিরুল হেফাজতের সহিংসতার সঙ্গে সম্পৃক্ত না। তাকে অযথা মিথ্যা মামলা দিয়ে কারাগারে রাখা হয়েছে। মনিরুল সৎ লোক। কারাগারে রাখার কারণেই এলাকার মানুষ তাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। এলাকার মানুষ সাড়া দিয়েছেন।’

রুবেল/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়