ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নারী ফুটবলারকে ধর্ষণ, আসামিদের সর্বোচ্চ শাস্তির দাবি

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩২, ৯ মে ২০২২   আপডেট: ১৮:৪৭, ৯ মে ২০২২
নারী ফুটবলারকে ধর্ষণ, আসামিদের সর্বোচ্চ শাস্তির দাবি

ময়মনসিংহের নান্দাইলে কিশোরী ফুটবলার ধর্ষণকারী সাবেক ছাত্রলীগ নেতা ওয়াহিদুল আলম ফকির ফয়সালের ফাঁসি ও তার দুই সহযোগী আল-আমিন এবং অজ্ঞাতজনকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে ওই কিশোরীর সহপাঠীরা।

সোমবার (৯ মে) দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল সরকারী শহীদ স্মৃতি কলেজের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধনের আয়োজন করেন কলেজের সহপাঠী শিক্ষার্থী ও নান্দাইল নারী ফুটবল দলের সদস্যরা। 

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন কলেজ শিক্ষার্থী শান্তা ইসলাম, সাথী আক্তার, সায়মন আহম্মেদ, মদিনা আক্তার এবং আল-আমিন রাসেলসহ অন্যরা। বক্তারা অবিলম্বে প্রধান আসামি ফয়সালের ফাঁসিসহ অন‌্যদের গ্রেপ্তারের দাবি জানান।

উল্লেখ্য, গত ২২ এপ্রিল নান্দাইল সরকারী শহীদ স্মৃতি কলেজের পিছনে ডেকে নিয়ে ওই ফুটবলার কিশোরীকে ধর্ষণ করে সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াহিদুল আলম ফয়সাল ফকির। এ ঘটনায় আলামিন এবং অজ্ঞাত একজন থাকে সহযোগিতা করে।

এই ঘটনায় ২৩ এপ্রিল ওই কিশোরী নিজে বাদী হয়ে ওয়াহিদুল আলম ফয়সাল ফকির ও তার দুই সহযোগীকে অভিযুক্ত করে ধর্ষণের অভিযোগ করেন। তবে, ওই কিশোরী ফুটবলারের অভিযোগ ২৫ এপ্রিল পুলিশ ধর্ষণ মামলা রুজু না করে ধর্ষণ চেষ্টার মামলা রুজু করে। পরে বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রচার হলে ২৭ এপ্রিল ফয়সালকে গ্রেপ্তারের পর মামলাটি সংশোধন করে ধর্ষণ মামলা নেয় পুলিশ। নান্দাইল থানা থেকে মামলাটি জেলা গোয়েন্দা শাখায় হস্তান্তর করা হয়। 

জেলা গোয়েন্দা শাখার ওসি সফিকুল ইসলাম বলেন, ‘মামলাটি গুরুত্ব সহকারে আমরা নিয়েছি। আল-আমিনসহ অজ্ঞাত আসামিকে চিহ্নিত করা হয়েছে। তাদের গ্রেপ্তারে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম মাঠে কাজ করছে। আশা করছি দ্রুতই তারা গ্রেপ্তার হবে।’

মিলন/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়