ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

যশোরে পিস্তলসহ ৩ ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ১৪ আগস্ট ২০২২  
যশোরে পিস্তলসহ ৩ ছিনতাইকারী আটক

যশোরের ঝিকরগাছা উপজেলায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে পিস্তলসহ তিনজনকে আটক করেছে র‍্যাব। আজ রোববার (১৪ আগস্ট) বেলা পৌনে ১১টায় ঝিকরগাছা উপজেলার পারবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন— যশোর সদর উপজেলার শেখহাটি এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে রোকনুজ্জামান শাওন, চৌগাছা উপজেলার হায়াতপুর গ্রামের আতিয়ার রহমানের ছেলে আল মামুন ও ঝিকরগাছা উপজেলার মির্জাপুর গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে রুবেল হোসেন।

র‍্যাব-৬ যশোরের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পারবাজার এলাকায় শাহজাহান আলীর স মিলের সামনে কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী ব্যাংকের টাকা ছিনতাইয়ের জন্য অবস্থান করছেন। এরপর র‍্যাবের টিম অভিযান চালিয়ে তিনজনকে আটক করে। তবে তাদের সহযোগী ফাহিম পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় আটককৃতদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান আরও জানান, জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছেন, তারা দীর্ঘদিন যাবত গোপনে অবৈধ অস্ত্র গোলাবারুদ নিজ দখলে রেখে পরস্পর সহযোগিতায় এলাকায় ছিনতাই, সন্ত্রাসী কার্যকলাপ ও মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছে।

তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে ঝিকরগাছা থানায় সোপর্দ করা হবে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।
 

রিটন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়