ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় জায়গা নিয়ে বাগবিতণ্ডা, ঘুষিতে ভাইয়ের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০১, ১৫ আগস্ট ২০২২   আপডেট: ১৬:০৪, ১৫ আগস্ট ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় জায়গা নিয়ে বাগবিতণ্ডা, ঘুষিতে ভাইয়ের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় চলাচলের রাস্তাকে কেন্দ্র করে বাগবিতণ্ডায় চাচাতো ভাইয়ের ঘুষিতে আবুল খায়ের মিয়া (৪১) নামের একজনের মৃত্যু হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার নাটঘর ইউনিয়নের কুড়িঘর বাজারে এই ঘটনা ঘটে।

নিহত আবুল খায়ের উপজেলার নাটঘর ইউনিয়নের কুড়িঘর গ্রামের আবু সালামের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নাটঘর ইউনিয়নের কুড়িঘর গ্রামের আবু সালামের ছেলে খায়ের মিয়ার সাথে তার চাচাতো ভাই রফিক মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে বাড়ির রাস্তার জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে ঝামেলা চলে আসছিল। 

সোমবার সকালে স্থানীয় কুড়িঘর বাজারে রাস্তার জায়গা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রফিক মিয়া আবুল খায়েরকে কয়েকটি কিলঘুষি দিলে সে মাটিতে লুটিয়ে পড়ে। অসুস্থ অবস্থায় বাজারের স্থানীয় বাছির মিয়ার ফার্মেসিতে নিয়ে গেলে পল্লী চিকিৎসক আবুল খায়েরকে মৃত ঘোষণা করেন।

নবীনগর শিবপুর ক্যাম্পের অফিসার ইনচার্জ কামাল সত‌্যতা নিশ্চিত করে রাইজিংবিডিকে বলেন, আবুল খায়েরের সাথে বাড়ির পাশের চাচাতো ভাই রফিকদের সাথে দীর্ঘদিন জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে সমস্যা চলছিল। সোমবার সকালে কুড়িঘর বাজারে চা দোকানের ভেতরে আবুল খায়ের বসা ছিল। আর বাইরে ছিলেন রফিক মিয়া। চা পানের এক পর্যায়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির জেরে হাতাহাতি হয়। তখন রফিক মিয়া আবুল খায়েরকে কিলঘুষি দিলে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয় পল্লী চিকিৎসক বাছিরের ফার্মেসিতে নিলে তিনি মৃত ঘোষণা করেন। 

লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। কীভাবে মারা গেছেন ময়না তদন্তের রিপোর্টের পর জানা যাবে। অভিযুক্ত রফিককে গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মাইনুদ্দীন/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়