ঢাকা     মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

জামিন পেয়ে এবার স্কুলছাত্রীকে অপহরণ!

রাজশাহী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৫, ৬ অক্টোবর ২০২২  
জামিন পেয়ে এবার স্কুলছাত্রীকে অপহরণ!

অভিযুক্ত মেহেদী হাসান পলাশ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার এক যুবক স্কুলছাত্রকে অপহরণের মামলায় গ্রেপ্তার হয়েছিলেন। এ মামলায় জামিনে জেল থেকে বের হওয়ার পর এবার এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। 

অভিযুক্ত এই যুবকের নাম মেহেদী হাসান পলাশ (২৪)। গোদাগাড়ী উপজেলা সদরেই তার বাড়ি।

অপরণের শিকার স্কুলছাত্রী একটি স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে প্রাইভেট পড়ে বাড়িতে ফেরার সময় মহিষালবাড়ি শাহ সুলতান মাদ্রাসার সামনে থেকে তাকে অপহরণ করা হয় বলে পরিবারের অভিযোগ। এ নিয়ে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে বুধবার (৫ অক্টোবর) গোদাগাড়ী থানায় একটি অভিযোগ দিয়েছেন।

এতে মেহেদী হাসান পলাশ, তার বাবা আনসার আলী ও মা জহুরা বেমগসহ আরও কয়েকজনের বিরুদ্ধে ওই স্কুলছাত্রীকে অপহরণ করার অভিযোগ করা হয়েছে। 

গোদাগাড়ী থানা পুলিশ বলছে, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

স্কুলছাত্রীর বাবার অভিযোগ, পলাশ এই ছাত্রীকে বেশ কিছুদিন ধরে রাস্তাঘাটে উত্যক্ত করে আসছিলো। এ কারণে তারা কিছুদিন মেয়ের স্কুলে যাওয়া বন্ধ রেখেছিলেন। মঙ্গলবার বিকেলে স্কুলছাত্রী প্রাইভেট পড়ে বাড়িতে ফেরার সময় পলাশ ও তার সহযোগীরা মেয়েটিকে অপহরণ করে নিয়ে যায়।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, মেহেদী হাসান পলাশ এর আগে ৭ সেপ্টেম্বর গড়ের মাঠের সামিউল আলম নামে এক স্কুলছাত্রকে অপহরণ করে। এরপর ওই ছাত্রকে নির্যাতন করে। এ ঘটনায় মামলা হলে পুলিশ তাকে গত ১২ সেপ্টেম্বর গ্রেপ্তার করে। কয়েকদিন আগে পলাশ জামিনে ছাড়া পায়। এবার তার বিরুদ্ধে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ উঠলো।

ওসি জানান, পুলিশ মেহেদীকে খুঁজছে এবং মেয়েটিকে উদ্ধারের চেষ্টা করছে। প্রাথমিক তদন্ত শেষে অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হবে বলেও জানান ওসি।

কেয়া/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়