ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মহাসড়কে দূরপাল্লার বাস ও যাত্রী সংকট, পুলিশের তল্লাশি অব্যাহত

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৮, ৯ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৪:১৯, ৯ ডিসেম্বর ২০২২
মহাসড়কে দূরপাল্লার বাস ও যাত্রী সংকট, পুলিশের তল্লাশি অব্যাহত

গাজীপুরের দুই মহাসড়কে দূরপাল্লার বাস কম যাতায়াত করছে। এলাকা ভিত্তিক কিছু পরিবহন চললেও অদৃশ্য আতঙ্কে মহাসড়কে যাত্রীদের সংখ্যা খুবই কম। 

এদিকে বাড়তি সতর্কতার অংশ হিসেবে পুলিশের চেকপোস্ট গতকাল বৃস্পতিবারের  ন্যায় আজ শুক্রবার (৯ ডিসেম্বর) অব্যাহত রয়েছে। পরিবহন চালকরা জানান, সিরাজগঞ্জ থেকে গাজীপুর আসতে ৫ যায়গায় পুলিশের তল্লাশিতে পড়েছেন তারা। 

আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপি সমাবেশকে কেন্দ্র করে যেকোন ধরনের নাশকতা এড়াতে ঢাকা টাঙ্গাইল ও ঢাকা ময়মনসিংহ মহাসড়কের  বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়েছে পুলিশ। তবে গতকাল থেকে আজ মহাসড়কে পরিবহন ও যাত্রী  উপস্থিত অনেক কম। 

শুক্রবার দুপুরে উত্তর বঙ্গের প্রবেশদ্বার গাজীপুরের চন্দ্রা ত্রিমোড়ে গিয়ে দেখা যায়, পুলিশ প্রতিটি গাড়ি ও যাত্রীদের তল্লাশি করছে। এই পথ দিয়েই উত্তরবঙ্গের সব গাড়ি ঢাকায় প্রবেশ করে। চন্দ্রায় দু'টি চেকপোস্ট বসিয়েছে পুলিশ। সেখানে সন্দেহভাজন মোটরসাইকেল, পিকআপ, দূরপাল্লার বাস, ট্রাক গতিরোধ করে জিজ্ঞাবাদ ও তল্লাশি করছে তারা। 

রাজশাহী থেকে ছেড়ে আসা খালেক পরিবহনের সহকারী চালক মুনসুর আলী বলেন, সিরাজগঞ্জের কড্ডা, সায়েদাবাদ, টাঙ্গাইলের এলেঙ্গা, বাইপাস, হাঁটুভাঙা ও চন্দ্রাতে পুলিশের চেকপোস্ট রয়েছে। সব যায়গায় গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গাজীপুর জেলা পুলিশ সুপার কাজী শফিকুল আলম বলেন, ‘১ ডিসেম্বর থেকেই আমাদের বিশেষ অভিযান চলছে। এরই ধারাবাহিকতায় মহাসড়কের গাড়িতে তল্লাশি চলছে। প্রতি থানার আওতায় দুইটি করে চেকপোস্টে এ অভিযান চলছে।’ 

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়