ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নারায়ণগঞ্জের ১১ গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশের তল্লাশি, পরিবহন সচল

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪১, ৯ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৭:০৬, ৯ ডিসেম্বর ২০২২
নারায়ণগঞ্জের ১১ গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশের তল্লাশি, পরিবহন সচল

বিএনপি'র ১০ ডিসেম্বর সমাবেশকে সামনে রেখে ঢাকার প্রবেশ মুখে নারায়ণগঞ্জের ১১টি গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশী চালাচ্ছে পুলিশ। এদিকে ঢাকা-নারায়ণগঞ্জ রুটে সব ধরনের গণপরিবহন সচল রয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, মানুষের মনে স্বস্তি আনতে, নাশকতা এড়াতে এবং রাজধানী ঢাকায় যাতে দুর্বৃত্তরা প্রবেশ করতে না পারে সে জন্য তল্লাশী চালানো হচ্ছে। 

নারায়ণগঞ্জ সদরের চাষাঢ়া, মন্ডলপাড়া, সৈয়দপুর পয়েন্টসহ ফতুল্লার ঢাকা চট্রগ্রাম মহাসড়কের সাইনবোর্ড, সিদ্ধিরগঞ্জে মৌচাক, সোনারগাঁও কাঁচপুর পয়েন্ট, বন্দর থানার নবীগঞ্জ মোড়, রূপগঞ্জে সুলতানা কামাল ব্রিজ, বালু নদী ব্রিজ, আড়াইহাজারে ঢাকা সিলেট মহাসড়কের সোনপাড়া ও বিশনন্দি ফেরিঘাটের জালাকান্দি এলাকায় মোট ১১টি চেক পয়েন্টে কঠোর নজরদারি করা হচ্ছে। 

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. আমির খসরু জানান, নাশকতা এড়াতে এবং রাজধানী ঢাকায় যাতে দুর্বৃত্তরা প্রবেশ করতে না পারে সে জন্য তল্লাশী চালানো হচ্ছে। নারায়ণগঞ্জ-ঢাকা রুটে সব ধরনের গণপরিবহন সচল রয়েছে। নারায়ণগঞ্জের পরিবেশ শান্তিপূর্ণ রয়েছে।

রাকিব/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়