ঢাকা     সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৩ ১৪৩০

গাইবান্ধায় সাংবাদিকের নামে মামলা, জরুরি বৈঠকে প্রতিবাদ

গাইবান্ধা সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৮, ৮ জানুয়ারি ২০২৩   আপডেট: ২২:০০, ৮ জানুয়ারি ২০২৩
গাইবান্ধায় সাংবাদিকের নামে মামলা, জরুরি বৈঠকে প্রতিবাদ

জরুরি বৈঠক

সংবাদ প্রকাশের জেরে অনলাইন নিউজপোর্টাল ঢাকাপোস্ট ডট কম এর সম্পাদক মহিউদ্দন সরকার ও গাইবান্ধা জেলা প্রতিনিধি, প্রেস ক্লাব গাইবান্ধার সাংগঠনিক সম্পাদক রিপন আকন্দের নামে চাঁদাবাজি ও আইসিটি আইনে মামলা দায়েরের প্রতিবাদে জরুরি বৈঠক হয়েছে।

রোববার (৮ জানুয়ারি) সন্ধ্যায় প্রেস ক্লাব, গাইবান্ধা কার্যালয়ে জরুরি সভা হয়। প্রেস ক্লাবের সভাপতি খালেদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাভেদ হোসেনের সঞ্চালনায় সকল সদস্য উপস্থিত ছিলেন।

জরুরী বৈঠকে ইউপি চেয়ারম্যানের দায়ের করা মিথ্যা মামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে মানববন্ধন ও প্রতীকী অনশনসহ তিনটি সিদ্ধান্ত নেওয়া হয়। 

এরমধ্যে আগামী মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় গাইবান্ধা শহরের গানাসাস মার্কেটের সামনে ডিবি রোডে মানববন্ধন কর্মসূচি, বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বেলা ১১টায় জেলা প্রশাসকের মাধ্যমে রংপুর বিভাগীয় কমিশনারের বরাবর স্বারকলিপি প্রদান এবং আগামী রোববার (১৪ জানুয়ারি) সকাল ১১টায় থেকে প্রেস ক্লাব গাইবান্ধা (গোরস্থানমোড়) কার্যালয়ের সামনে আধা বেলা সাংবাদিকদের প্রতীকী গণঅনশনসহ কলম-ক্যামেরা বিরতির সিদ্ধান্ত নেওয়া হয়। 

গত ১৬ নভেম্বর ‘ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ' শিরোনামে সংবাদ প্রকাশ করে ঢাকাপোস্টডটকম। এ নিয়ে চলতি বছরের ৮ জানুয়ারি রংপুরের সাইবার ট্রাইব্যুনাল আদালতে রিপন আকন্দ ও সম্পাদক মহিউদ্দিন সরকারের নামে চাঁদাবজি ও আইসিটি আইনে মামলা করেন ইউপি চেয়ারম্যান মোসাব্বির। 
 

শামীম/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়