ঢাকা     রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

বিদেশ থেকে পাঠানো টাকার হিসাব না পেয়ে আত্মহত্যা

নীলফামারী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০১, ১৮ জানুয়ারি ২০২৩  
বিদেশ থেকে পাঠানো টাকার হিসাব না পেয়ে আত্মহত্যা

বিদেশ থেকে পাঠানো টাকা স্ত্রীর কাছে চেয়ে না পাওয়ায় নীলফামারীর ডিমলায় বিষপানে রশিদুল ইসলাম (৩৫) নামে এক সৌদি প্রবাসী আত্মহত্যা করেছেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাত ১০টায় তার মৃত্যু হয়।

মঙ্গলবার বিকেলে উপজেলার শুটিবারি এলাকায় মামা আব্দুল গফুরের বাড়িতে বিষপান করেন তিনি। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়। 

রশিদুল উপজেলার খালিশা চাপানি ইউনিয়নের চারঘড়ি এলাকার হাসমত আলীর ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার নাউতারা এলাকার আনিসুর ইসলামের মেয়ে রানী আক্তারকে ১৬ বছর আগে বিয়ে করেন রশিদুল। তাদের সংসারে এক ছেলে (১৩) ও এক মেয়ে (৮) আছে। ৬ বছর আগে রশিদুল সৌদি আরব চলে যান। স্ত্রী থাকেন বাবার বাড়িতে। এক মাস আগে সৌদি আরব থেকে দেশে ফেরেন তিনি। দেশে ফেরার পর শ্বশুরবাড়িতে গেলে স্ত্রী তার সঙ্গে দেখা করতেন না বলে নিহতের পরিবারের অভিযোগ। সেখান থেকে স্ত্রীকে নিজের কাছে নিয়ে আসতে চাইলে শ্বশুরবাড়ির লোকজন বাধা দেন। এ নিয়ে মানসিকভাবে বিপর্যস্ত রশিদুল মামার বাড়িতে এসে বিষপান করে।

এ বিষয়ে জানতে চাইলে তার মামা আব্দুল গফুর বলেন, রশিদুল বিদেশ থেকে সব টাকা তার স্ত্রী রানীর নামে পাঠিয়েছিল। দেশে ফিরে টাকার হিসাব চাইলে রানী তালবাহানা শুরু করে। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে দুরত্ব সৃষ্টি হয়।

ডিমলা থানার তদন্ত কর্মকর্তা বিশ্বদেব রায় বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। 
 

সিথুন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়