ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ময়মনসিংহে ছাত্রলীগ-যুবলীগ সংঘর্ষ, গ্রেপ্তার ২ 

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫১, ২৮ জানুয়ারি ২০২৩  
ময়মনসিংহে ছাত্রলীগ-যুবলীগ সংঘর্ষ, গ্রেপ্তার ২ 

ময়মনসিংহ মহানগর যুবলীগ ও ছাত্রলীগের মধ্যে গুলি ও সংঘর্ষের ঘটনায় যু্বলীগ নেতাসহ ৩২ জনকে আসামি করে মামলা হয়েছে। এ ঘটনায় মহানগর যুবলীগের সদস্য শামীমসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে শরীফুল ইসলাম বাদী হয়ে ১২ জনের নামে ও অজ্ঞাতনামা ২০ জনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (ওসি) তদন্ত ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা হয়েছে। এই ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার আসামিদের আগামীকাল রোববার (২৯ জানুয়ারি) আদালতে পাঠানো হবে।

গ্রেপ্তার শামীম (৩০) মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য।

সম্প্রতি জেলার ফুলবাড়িয়া উপজেলার জমিসংক্রান্ত বিরোধ নিষ্পত্তির জন্য এক পক্ষ শরণাপন্ন হয় মহানগর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাসেল পাঠানের এবং অপরপক্ষ শরণাপন্ন হয় মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওশেল আহেমদ অনির। জমির বিরোধ নিষ্পত্তির জন্য শুক্রবার (২৭ জানুয়ারি) সন্ধ্যার পর নগরীর জয়নুল আবেদীন পার্ক এলাকায় সালিশের আয়োজন করা হয়। জমির বিরোধটি নিষ্পত্তির জন্য একজন আইনজীবী সভায় উপস্থিত রেখে শনিবার (২৮ জানুয়ারি) করার সিদ্ধান্ত হয়।

এর মধ্যে সেখানে বেফাঁস কথা বলাকে কেন্দ্র করে মহানগর ছাত্রলীগের আহ্বায়ক অনির এক সমর্থক মহানগর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাসেল পাঠানের সমর্থক জয়কে মারধর করে। এ নিয়ে উত্তেজনায় সালিশ ছেড়ে দুই পক্ষ চলে যায়। 

এই ঘটনার পরে রাত সাড়ে ৮টার দিকে নগরীর বাউন্ডারি রোড এলাকায় মহানগর ছাত্রলীগের আহ্বায়ক অনি ও মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাসেল পাঠানের সমর্থকদের সংঘর্ষে বাধে। ওই সময় কয়েকদফা বিস্ফোরণের ও গুলির শব্দ শুনতে পারে স্থানীয়রা। থেমে থেমে ঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টা ধাওয়া চলে। এ সময় বাস, মাইক্রোবাস ও কয়েকটি দোকানপাট ভাংচুর করা হয়। 

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে আহত দুইজনকে অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় রাতেই কর্তব্যরত চিকিৎসত তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। 
 

মিলন/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়