ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বাজারে লাগা আগুনে একজনের মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৮, ৬ ফেব্রুয়ারি ২০২৩  
বাজারে লাগা আগুনে একজনের মৃত্যু

টাঙ্গাইলের বাসাইল উপজেলার একটি বাজারে আগুন লেগে সৈয়দ মঞ্জুরুল ইসলাম (৬০) নামের এক ব্যক্তি মারা গেছেন। এসময় চারটি দোকান সম্পূর্ণভাবে পুড়ে যায়। 

রোববার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে উপজেলার আইসড়া বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত সৈয়দ মঞ্জুরুল ইসলাম একই গ্রামের মৃত সৈয়দ আনোয়ার হোসেনের ছেলে। বাজারে তার টেইলার্সের দোকান ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে আইসড়া বাজারের একটি দোকানে হঠাৎ করেই আগুন ধরে যায়। স্থানীয় লোকজনরা আগুন দেখতে পেয়ে তা নিয়ন্ত্রণের চেষ্টা করেন। মুহূর্তের মধ্যে আগুন আশপাশের আরও চারটি দোকানে ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছায়। তবে তারা ঘটনাস্থলে আসার আগেই আগুন নিয়ন্ত্রণে চলে আসে। এসময় টেইলার্সের দোকানের ভেতরে থেকে মঞ্জুরুল ইসলামের লাশ উদ্ধার হয়। 

স্থানীয় ইউপি সদস্য বাবুল সরকার বলেন, ‘টেইলার্সের দোকান থেকে আগুনের সূত্রপাত।  এসময় দোকানের ভেতরে মঞ্জুরুল ঘুমিয়ে ছিলেন। সেখান থেকে বের হতে না পারায় আগুনে পুড়ে তার মৃত্যু হয়। আগুনে চারটি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।’

বাসাইল ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মাজহারুল ইসলাম বলেন, ‘টেইলার্সের দোকানে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। ধারণা করছি দোকানে থাকা ব্যক্তিটি আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে মারা যান। এ ঘটনায় চারটি দোকান ঘর পুড়ে গেছে। পুলিশের উপস্থিতিতে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কাওছার/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়