ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

গাসিক নির্বাচন: বড় জয়ের আশা জাপা প্রার্থী নিয়াজের

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০২, ২৬ এপ্রিল ২০২৩  
গাসিক নির্বাচন: বড় জয়ের আশা জাপা প্রার্থী নিয়াজের

এমএম নিয়াজ উদ্দিন

গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন জাতীয় পার্টির প্রার্থী ও সাবেক সচিব এমএম নিয়াজ উদ্দিন। এসময় তিনি সংবাদিকদের বলেন, ‘আমি বিগত দিনে গাজীপুরের মাটি ও মানুষের জন্য কাজ করেছি। আশা করি নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবো।’ 

বুধবার (২৬ এপ্রিল) দুপুর ১২টার দিকে কর্মী সমর্থকদের নিয়ে জেলা শহরের বঙ্গতাজ মিলনায়তনে অবস্থিত গাসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র জমা দেন নিয়াজ উদ্দিন। 

নিয়াজ উদ্দিন বলেন, অনেক নির্বাচন প্রশ্নবিদ্ধ ছিল। নির্বাচন নিয়ে সাধারণ মানুষের মধ্যে অনীহা সৃষ্টি হয়েছিল। আগামী নির্বাচন সুষ্ঠুভাবে হবে। আমি আশা করবো নির্বাচন কমিশন নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রয়োজনীয় সব ব্যবস্থা নেবে। 

রিটার্নিং অফিস সূত্রে জানা গেছে, গতকাল পর্যন্ত মেয়র পদে ১০ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩২৪ এবং নারী কাউন্সিলর পদে ৮৭ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এদের মধ্যে ৭৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এখন পর্যন্ত মেয়র পদে আওয়ামী লীগের অ্যাডভোকেট আজমত উল্লা, জাতীয় পার্টির এমএম নিয়াজ উদ্দিন, ইসলামী আন্দোলনের গাজী আতাউর রহমান, জাকের পার্টির রাজু আহমেদসহ ১০ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। 

আগামী ৩০ এপ্রিল গাসিক নির্বাচনে মনোনয়ন পত্র যাচাই বাছাই অনুষ্ঠিত হবে। প্রার্থীতা প্রত্যাহার ৮ মে এবং প্রতীক বরাদ্দ হবে ৯ মে। ইভিএমের মাধ্যমে আগামী ২৫ মে দেশের গুরুত্বপূর্ণ এই সিটি করপোরেশনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়