ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

হাতপাখা প্রার্থীর ওপরে হামলার প্রতিবাদে আ.লীগ নেতার পদত্যাগ

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৬, ১৩ জুন ২০২৩   আপডেট: ২২:০২, ১৩ জুন ২০২৩
হাতপাখা প্রার্থীর ওপরে হামলার প্রতিবাদে আ.লীগ নেতার পদত্যাগ

শাহ আলম হাওলাদার কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখা প্রতীকের মেয়র প্রার্থী মুফতি ফয়জুল করীমের ওপর হামলার প্রতিবাদে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহ আলম হাওলাদার (৪৫) দল থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন। 

মঙ্গলবার (১৩ জুন) বিকেলে তিনি নিজে এ ঘোষণা দেন। 

শাহ আলম হাওলাদার কুয়াকাটা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এবং সাবেক কাউন্সিলর।  

শাহ আলম হাওলাদার জানান, ১২ জুন বরিশাল সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনের ভোটগ্রহণ চলাকালে হাত পাখা মনোনীত মেয়র প্রার্থী মুফতি ফয়জুল করীমের ওপরে আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা করেন। যে কারণে তিনি মন থেকে অনেক ব্যথিত হয়েছেন। আর তাই তিনি দল থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। 

তিনি আরো জানান, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের বর্তমান সভাপতির কিছু কার্যকলাপে তিনি অতিষ্ঠ এবং ক্ষুব্ধ। 

শাহ আলম হাওলাদার বলেন, ‘আমি আমার পুরো জীবন আওয়ামী লীগের সঙ্গে যুক্ত ছিলাম। গত ৩০ বছর আওয়ামী লীগের বিভিন্ন সাংগঠনিক দায়িত্বে থেকে একজন একনিষ্ঠ আওয়ামী লীগ কর্মী হিসাবে কাজ করেছি। তবে গতকাল আওয়ামী লীগ পন্থী কিছু লোক একজন আলেমের ওপরে হামলা করায় আমি ব্যথিত হয়েছি। আমি একজন মুসলমান হিসাবে এই হামলার প্রতিবাদ সরূপ আওয়ামী জীবনের ইতি টেনেছি।’ 

এ বিষয়ে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল বারেক মোল্লা বলেন, কুয়াকাটা পৌরসভায় শাহ আলম হাওলাদার হাতপাখা নিয়ে নির্বাচন করার স্বপ্নে গত কয়েক মাস ধরে ইসলামী আন্দোলনের পেছনে ছুটছেন। তিনি দলীয়ভাবে এখন পর্যন্ত কোনো পদত্যাগপত্র জমা দেননি।

ইমরান/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ